শেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৭, ১৯:৪৭
শেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরে নাজিরুল ইসলাম লাজু নামে ব্যাটারি চালিত অটোরিকশা চালক হত্যা মামলায় ৩ ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দিয়েছে আদালত।


মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজমোহাম্মদ মোছলেহ উদ্দিন এ রায় দেন।


দণ্ডপ্রাপ্তরা হলো; শ্রীবরদী উপজেলার বাহিনখিলা গ্রামের মোস্তফা, ইজারা পাড়া গ্রামের জহুর আলী ও মো. আব্বেস।


আদালতের পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু রায়ের সত্যতা নিশ্চিত করে জানান, জেলার শ্রীবরদী উপজেলার দহেরপাড় গ্রামের যুবক নাজিরুল ইসলাম লাজু ব্যাটারি চালিত আটোরিকশা চালক ছিলেন। ২০১১ সালের ১১ মে সে আটোরিক্শা নিয়ে বাসা থেকে বের হলেও সেদিন রাতে আর বাড়ি ফেরেনি। পরদিন দুপুরে স্থানীয় একটি ব্রিজের পাশের ডোবায় গায়ে রক্তাক্ত জখম অবস্থায় লাজুর লাশ পাওয়া যায়।


ওই ঘটনায় লাজুর দাদা আব্দুল মজিদ বাদী হয়ে মোস্তফা, জহুর আলী ও আব্বেসসহ ৬ জনের বিরুদ্ধে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে শ্রীবরদী থানার এসআই সাইফুল ইসলাম ২০১৩ সালের ৯ এপ্রিল ওই ৬ জনের বিরুদ্ধেই আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচারিক পর্যায়ে বাদী, চিকিৎসক ও তদন্ত কর্মকর্তাসহ ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত ওই রায় ঘোষণা করেন।


তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় অপর ৩ আসামী নিতু চন্দ্র বর্মণ, মোহাম্মদ আলী ও আমিরুল ইসলাম টুক্কুকে বেকসুর খালাস দিয়েছে আদালত।


বিবার্তা/সানী/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com