শিরোনাম
যুবলীগ নেতাকে গুলি, আ’লীগ নেতা আটক
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৭, ১২:৪২
যুবলীগ নেতাকে গুলি, আ’লীগ নেতা আটক
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

মদ পান করে চট্টগ্রাম দক্ষিন জেলা যুবলীগ নেতা জয়নালকে গুলি করার অভিযোগ উঠেছে উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুরুল আলমের বিরুদ্ধে। ঘটনার পর রাতেই পুলিশ ওই আওয়ামী লীগ নেতাকে আটক করেছে।


শনিবার গভীর রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন অফিসার্স ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।


কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম উদ্দিন এ খবর নিশ্চিত করে বলেন, ঘটনার সময় দুজনই মদপ্যবস্থায় ছিলেন। অফিসার্স ক্লাব থেকে বেরিয়ে চলে যাবার সময় দুজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে মঞ্জুরুল আলম (মঞ্জুর) জয়নালকে পায়ে গুলি চালায়। এ সময় গুলির শব্দ শুনে টহল পুলিশ ঘটনাস্থলে গেলে মঞ্জুর পুলিশের সাথে দুর্ব্যবহার এবং হামলার চেষ্টা করে। পরে তাকে আটক করে থানায় আন হয়।


গুলিবিদ্ধ আহত যুবলীগ নেতা মো. জয়নাল আবেদীনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে এবং পা থেকে অস্ত্রোপচার করে গুলি বের করা হয়েছে। তার অবস্থা সংকটমুক্ত বলেও জানান তিনি।


এদিকে সকাল থেকে জেলার হাটহাজারী বাসস্ট্যান্ড মোড়ে বিক্ষোভ করে যানচলাচল বন্ধ করে দিয়েছে আটক উত্তর জেলা আওয়ামী লীগের আলোচিত পরিবহন নেতা মঞ্জুরুল আলমের অনুসারীরা। এর ফলে দুর্ভোগে পড়েন চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি, চট্টগ্রাম-রাউজান-রাঙামাটি রুটসহ নগরমুখী যাত্রীরা।


হাটহাজারী থানা পুলিশের ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বিবার্তাকে মুঠোফোনে জানান, আওয়ামী লীগ নেতা মঞ্জুর কে মুক্তির প্রতিবাদে তার অনুসারীরা সড়ক অবরোধ করে রেখেছেন। আমরা চেষ্টা করছি তাদের বুঝিয়ে যান চলাচল স্বাভাবিক করতে।


বিবার্তা/রাজু/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com