শিরোনাম
কসবায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৭, ১২:৫৫
কসবায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত সদস্য নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। নিহত ঐ ব্যক্তির নাম সাকিব উদ্দিন। পুলিশের ভাষ্য, গোলাগুলির ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য।


শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার বিনাউটি ইউনিয়নের টিঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত চার পুলিশ সদস্যের মধ্যে কসবা থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সালাহউদ্দিন ও ফরুকসহ আরও দুই কনস্টেবল রয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।


পুলিশের দাবি, নিহত যুবক একজন ডাকাত। রাতে ডাকাতির উদ্দেশ্যে ওই ব্যক্তি তার সহযোগীদের নিয়ে টিঘরিয়া গ্রামে হানা দিয়েছিল।


কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, শুক্রবার দিবাগত রাতে ১৫-২০ জনের একটি স্বশস্ত্র ডাকাত দল টিঘরিয়া গ্রামে ডাকাতির উদ্দেশ্যে হানা দেয়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা গুলি চালাতে থাকে। এসময় পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।


ঘটনাস্থল থেকে ১টি পাইপগান, ৩ রাউন্ড কার্তুজ ও ২টি রামদা উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com