লামায় মোটর চালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৭, ১৫:০৫
লামায় মোটর চালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলা শহর থেকে মিশনঘাট ও বমুবিলছড়ি সড়কে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার লামা শহরস্থ জেলা পরিষদ গেস্ট হাউজ মিলনায়তনে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে।


গোপন ব্যালটের মাধ্যমে আনারস প্রতীকে ১৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, মো. ফরহাদুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্ধী মো. ফখরুজ্জামান ছাতা প্রতীকে পেয়েছেন ১৪ ভোট। ফুটবল প্রতীকে ২১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, মো. সাদ্দাম হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী সাইফুল ইসলাম লিটন মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ১২ ভোট। এছাড়া ১৯ ভোট পেয়ে ফজল কাদের সদস্য নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. সোহেল দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১০ ভোট।


কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় এর আগে বিনাপ্রতিদ্বন্ধিতায় সাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক ও আবদুল মতলব অর্থ সম্পাদক নির্বাচিত হন। সমিতির ৪৩ জন সদস্যের মধ্যে ৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


ভোট গ্রহণও গণনা শেষে ফলাফল ঘোষণা শেষে সকলের উস্থিতিতে ফলাফল সংশ্লিষ্টদের হাতে তুলে দেন নির্বাচন কমিশনার অজাহা ত্রিপুরা ও সহকারী নির্বাচন কমিশনার সাধন কান্তি দাশ।


নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্ব পালন করেন, সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন। এতে আবু আলম, সাইফুল ইসলাম, মো. আক্কাস সদস্য ও সাংবাদিক মো. নুরুল করিম আরমান নির্বাচন পর্যবেক্ষক ছিলেন।ৎ



বিবার্তা/নুরুল/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com