শিরোনাম
লামায় অগ্নিকাণ্ডে ৩ দোকান ভস্মীভূত
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ০৯:৪২
লামায় অগ্নিকাণ্ডে ৩ দোকান ভস্মীভূত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের লামা উপজেলায় অগ্নিকাণ্ডে ৩টি দোতলা টিনশেড দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলা শহরের কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকাসহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয় বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসাযীরা। বৈদ্যুতি শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।


প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, মিজান এন্টারপ্রাইজের দ্বিতীয় তলার কক্ষ থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টার দিকে হঠাৎ আগুন জ্বলে উঠে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয় জনসাধারন, ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা দেড় ঘণ্টাব্যাপী আপ্রাণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে মিজানের সার ও কীটনাশকের দোকান, শহিদুল ইসলামের বিভিন্ন পণ্যের এজেন্ট ও দিদারুল ইসলামের পার্টস ও হার্ডওয়ারের দোকান পুড়ে যায়। এতে দোকানগুলোর অধিকাংশ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।


ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শহীদুল ইসলাম জানান, দ্রুত আগুন ছড়িয়ে পড়ার কারণে দোকানের অধিকাংশ মালামাল রক্ষা করা সম্ভব হয়নি। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।


লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. খায়রুল আলম অগ্নিকাণ্ডে ৩টি দোকান আগুনে পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতির সত্যতা নিশ্চিত করেন।


বিবার্তা/নুরুল/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com