শিরোনাম
সন্তানকে উদ্ধারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ১৪:৩০
সন্তানকে উদ্ধারের দাবিতে বাবার সংবাদ সম্মেলন
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার হরিনদিয়া গ্রাম থেকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়া কলেজ ছাত্র মাকছুদুর রহমান ওরফে মাসুদ রানাকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন তার বাবা।


মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে ওই ছাত্রের পরিবার এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।


সাংবাদিক সম্মেলনে মাসুদ রানার পিতা মোমিনুর রহমান লিখিত বক্তব্যে তার ছেলেকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবি জানান। এ সময় নিখোঁজ মাসুদ রানার মা ফিরোজা বেগম, ফুফু শাহানারা খাতুন, দাদী রহিমা খাতুন, চাচি আশুরা বেগম, বোন সুমাইয়া খাতুন, জান্নাতুল ফেরদৌস, ভাবি ফরিদা খাতুন ও চাচাতো ভাই আতিকুর রহমানসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, মাকছুদুর রহমান ওরফে মাসুদ রানাকে গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। তাকে একটি কালো গাড়িতে করে কে বা কারা তুলে নিয়ে গেছে। ঘটনার দিন গ্রামের মসজিদ থেকে আসরের নামাজ আদায় করে মাসুদ রানা ও একই গ্রামের সামছুল আলমের ছেলে সাইফুল বের হলে একটি কালো রঙয়ের পাজেরো জীপে (ঢাকা মেট্রো-ঘ- ১৩-৭৭৬৯) অজ্ঞাত লোকেরা মোবাইল টাওয়ারের জন্য জমি দেখানোর কথা বলে নিয়ে যায়। সাইফুল ফিরে এলেও মাসুদ রানা ফিরে আসেনি। সেই থেকে আজ পর্যন্ত তার কোন সন্ধান মিলছে না।


লিখিত বক্তব্যে আরো উল্লেখ করা হয়, গত শুক্রবার রাতে কোটচাঁদপুর থানায় জিডি করতে গেলে পুলিশ নিজেদের মত করে একটি সাদামাটা জিডি (জিডি নং ৪৮২ ) গ্রহণ করেন। সেই থেকে পরিবারের আশঙ্কা প্রশাসনের লোকেরাই হয়তো মাসুদ রানাকে নিয়ে যেতে পারে।


পিতা মোমিনুর রহমান জানান, মাসুদ রানা কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নয়। তার নামে কোন মামলাও নেই। তিনি ছেলেকে অক্ষত অবস্থায় উদ্ধারের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।



বিবার্তা/কোরবান/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com