দু’টি বাল্য বিয়ে ঠেকালেন দুই ইউএনও
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৭, ১৩:২৬
দু’টি বাল্য বিয়ে ঠেকালেন দুই ইউএনও
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কালীগঞ্জে ও শৈলকুপায় দুটি বাল্য বিবাহ বন্ধ করা হয়েছে। সোমবার রাতে কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের হাজেরগাছি গ্রামে অষ্টম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী শ্রাবন্তী রানী (১৪) ও শৈলকুপা উপজেলার দিগনগর ইউনিয়নের অচিন্তপুর গ্রামের স্কুল পড়ুয়া মেয়ে মঞ্জুরা (১৫) বিয়ে বন্ধ করা হয়।


জানা যায়, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় সংবাদ পান নিয়ামতপুর ইউনিয়নের হাজেরগাছি গ্রামে গ্রাম পুলিশ অসিত দাসের মেয়ে ও কোলা বাজার ইউনাইটেড স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী শ্রাবন্তী রাণীর বিয়ের আয়োজন করা হয়েছে। বর ১নং সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের বেজপাড়া গ্রামের সুকচাদ দাসের ছেলে সমীর দাস। এরপর তিনি দুই ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু ও রাজু আহমেদ রনিকে বিষয়টি জানান। উভয় চেয়ারম্যান মেয়ের বাড়িতে গিয়ে বাল্য বিবাহটি বন্ধ করেন।


অপর দিকে, শৈলকুপা উপজেলার দিগনগর ইউনিয়নের অচিন্তপুর গ্রামের মনিরুল ইসলাম তার স্কুল পড়ুয়া মেয়ে মঞ্জুরা খাতুনকে (১৫) বিয়ে দিচ্ছে এমন খবর পেয়ে শৈলকুপা উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন ঐ বাড়িতে উপস্থিত হয়ে বাল্য বিয়েটি বন্ধ করেন।


বিবার্তা/কোরবান/ইমদাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com