শিরোনাম
ডিজিটাল কায়দায় চোর শনাক্ত!
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৭, ২২:২৮
ডিজিটাল কায়দায় চোর শনাক্ত!
কলাপাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় দোকান চুরির সাথে জড়িত চোর সেলিম (২৮) কে আটক করেছে পুলিশ।


রবিবার সকালে স্থানীয় ব্যবসায়ীদের নজরদারির মুখে ওই চোরকে আটক করা হয়। আটক সেলিমের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বসন্তপুর গ্রামে।


চুরির সময় সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ দেখানোর পর অভিযুক্ত সেলিম চুরির সাথে জড়িত থাকার কথা অকপটে স্বীকার করেছে। গত তিন মাস ধরে কুয়াকাটায় তার শ্বশুর বাড়িতে বসবাস করছিল সেলিম।


মহিপুর থানা পুলিশ জানায়, গত সোমবার ভোর রাতে কুয়াকাটার ব্যবসা প্রতিষ্ঠান রিয়াল বাজার এ চুরি করে সেলিম। এসময় ওই দোকানের ক্যাশ বাক্স ভেঙে নগদ টাকা ও সিগারেট চুরি করে নিয়ে যায়। চুরির সময় দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দোকান মালিক পরদিন ফেসবুকে প্রকাশ করেন। ফেসবুক থেকে ওই ছবি সংগ্রহ করে চোরকে খুঁজতে থাকেন ব্যবসায়ীরা। একপর্যায়ে ছবি দেখে শনাক্ত করে সেলিমকে সিসি ক্যামেরাল ফুটেজের মুখোমুখি করা হলে সে চুরির ঘটনা স্বীকার করে। এরপর তাকে মহিপুর থানায় সোপর্দ করা হয়।


মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, আটক সেলিম কুয়াকাটা রিয়াল বাজার চুরির ঘটানার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর সাথে জড়িত অন্যান্যদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মহিপুর থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/উত্তম/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com