বদ্ধঘরে স্বামী-স্ত্রীর লাশ
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৭, ১৭:১৮
বদ্ধঘরে স্বামী-স্ত্রীর লাশ
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তালাবদ্ধ একটি বাড়ি দম্পতির লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার দুপুরে নেত্রকোনা শহরের সাতপাই এলাকার একটি বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার হয়। পুলিশের ধারণা, তাদের হত্যা করা হয়েছে।


নিহতরা হলেন, সাতপাই বাবলু সরণির বাসিন্দা বিএডিসির অবসরপ্রাপ্ত কর্মচারী মিহির বিশ্বাস (৬৫) ও তার স্ত্রী সমাজসেবা অধিদপ্তরের মাঠকর্মী তুলিকা চন্দ ওরফে সবিতা বিশ্বাস (৫৫)।


নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন বলেন, মিহিরের বাড়ির ভাড়াটিয়া মৎস্য বিভাগের কর্মচারী রাজীব পণ্ডিত শুক্রবার দুপুরে খেয়াল করেন, দুই দিন ধরে ওই দম্পতির কোনো সাড়া নেই। সন্দেহবশত বিষয়টি তিনি স্থানীয় কাউন্সিলরকে জানান।


পরে কাউন্সিলরের উপস্থিতিতে নিহতদের স্বজনরা বাইরে থেকে লাগানো গ্রিলের তালা ভেঙে ঘরে ঢুকে লাশ দেখতে পান।


পুলিশ বলছে, ঘটনাস্থলে গিয়ে একটি খাটের ওপর মিহিরের লাশ এবং ডায়নিংরুমের চেয়ারের পাশে সবিতার লাশ পড়ে থাকতে দেখা যায়। ঘরের আলমারি ও ওয়র্ডরোব ছিল ভাঙা। বিছানার ওপর জিনিসপত্র ছড়ানো-ছিটানো ছিল।


পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, অন্তত দুই দিন আগে এই দম্পতিকে খুন করা হয়েছে। সম্ভাব্য সব দিক বিবেচনায় রেখে তদন্ত শুরু করা হয়েছে। আশা করছি দ্রুত খুনি ধরা সম্ভব হবে।


নিহত মিহিরের ফুফাতো ভাই অসীম সেন জানান, ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ছেলে সুমন বিশ্বাস ঢাকায় একটি বায়িং হাউজে চাকরি করেন। আর মেয়ে সুমি বিশ্বাস স্বামীর সঙ্গে সিলেটে থাকেন।


প্রতিবেশী মুক্তা দে বলেন, ওই দম্পতিকে সবাই নিরীহ হিসেবেই জানত। এলাকায় কারও সঙ্গে কোনো বিবাদ ছিল না তাদের।


অতিরিক্ত জেলা প্রশাসক আজিজ হায়দার ভুঁইয়া, গোয়েন্দা ও পুলিশ কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


এর আগে ২০১৫ সালের ২৩ অক্টোবর দুর্গাপূজার বিজয়া দশমীর দিন নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরের নিজেদের বাসায় খুন হন ব্যবসায়ী অরুণ কুমার সাহা ও তার স্ত্রী হেনা রাণী সাহা। এখনও সেই হত্যাকাণ্ডেরও কিনারা হয়নি।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com