শিরোনাম
নকলায় ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৭, ১৭:৪৭
নকলায় ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের নকলা উপজেলায় এক প্রতিবন্ধী কিশোরী (১৫) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।


বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযুক্ত রুবেল মিয়া (১৯) সহ ৪ জনের বিরুদ্ধে বিচারক মোহাম্মদ মোছলেহ উদ্দিন ঘটনার বিষয়ে নিয়মিত মামলা রেকর্ড করে আইনানুগ পদক্ষেপ গ্রহণের জন্য নকলা থানার ওসিকে নির্দেশ দেন।


জানা যায়, নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রামপুর গ্রামের হতদরিদ্র পরিবারের ওই প্রতিবন্ধী কিশোরী ৩০ সেপ্টেম্বর দুপুরে স্থানীয় চানু মিয়া ওরফে চানু চোরার ছেলে রুবেল মিয়ার মুদি দোকানে সওদা নিতে যায়। ওইসময় সেখানে অন্য কোন লোকজন না থাকার সুযোগে রুবেল মিয়া ওই কিশোরীকে দোকানের ভেতর ডেকে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে ওই কিশোরী কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে পরিবারের লোকজনকে ঘটনা জানায়। এরপর স্থানীয় একটি প্রভাবশালী মহল প্রথমদিকে ঘটনাটিকে ধামাচাঁপা দিতে এবং পরে ধর্ষক রুবেল মিয়ার সাথে ওই কিশোরীর বিয়ের ব্যবস্থা করার নামে সময় ক্ষেপন করে। অবশেষে পরিবারের লোকজন ওই ঘটনায় চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেও কোন ফলাফল পায়নি।


এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হালিম সিদ্দিকী জানান, প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে কোন মামলা এখনও থানায় পৌঁছেনি। তবে মামলার কপি পেলে আদালতের আদেশ মোতাবেক অবশ্যই পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সানী/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com