শিরোনাম
আদিতমারীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে বখাটের জেল
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১:১১
আদিতমারীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে বখাটের জেল
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে সোহেল রানা (২৪) নামে এক বখাটের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত সোহেল রানা উপজেলার সারপুকুর ইউনিয়নের মশুর দৌলজোর গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে।

 

আদিতমারী থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন বিবার্তাকে জানান, বখাটে সোহেল রানা দীর্ঘ দিন ধরে ওই এলাকার মশুর দৌলজোর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। বারবার নিষেধ করা সত্ত্বেও তার আচরণে কোনো পরিবর্তন আসেনি।

 

সোমবার বিকেলে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে সোহেল তার পথরোধ করে। এসময় ছাত্রীর চিৎকারে স্থানীয়রা বখাটে সোহেল রানাকে আটক করে আদিতমারী ইউএনওকে খবর দেন।

 

খবর পেয়ে থানা পুলিশ নিয়ে ইউএনও আসাদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সেখানে সোহেল রানা তার অপরাধ স্বীকার করলে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

আদিতমারী থানা ওসি হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বিবার্তাকে জানান, দণ্ডপ্রাপ্ত সোহেল রানাকে সন্ধ্যায় লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

 

বিবার্তা/জিন্না/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com