শিরোনাম
অপহরণের ২০ ঘণ্টা পর মাদ্রাসা ছাত্র উদ্ধার
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ২০:৫৮
অপহরণের ২০ ঘণ্টা পর মাদ্রাসা ছাত্র উদ্ধার
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজার সদর উপজেলার রশিদিয়া এতিমখানা ও হাফিজিয়া মাদরাসা থেকে অপহরণের দীর্ঘ ২০ ঘণ্টা পর হাত-পা বাঁধা অবস্থায় দিদার মিয়া নামের (১০) এক শিক্ষার্থীকে সদর উপজেলার শেরপুর এলাকা থেকে উদ্ধার করেছেন এক পথচারী।


দিদার মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুরে অবস্থিত রশিদিয়া এতিমখানার হিফজের শিক্ষার্থী এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার মৃত আলেক মিয়ার ছেলে বলে মাদ্রাসা সূত্রে জানা গেছে।


অপহৃত দিদার জানায়, বৃহস্পতিবার দুপুরে শ্রেণীকক্ষ থেকে মাদ্রাসার খাবার রুমে যাবার সময় বাহির থেকে দুইজন লোক তাকে ডাক দিয়ে ২০০ টাকা শিক্ষককে দিতে বলে আর ১০০ টাকা তার কাছে রাখার জন্য বলে। ছেলেটি টাকা নিয়ে মাদ্রাসার দিকে যেতে চাইলে অপহরণকারীরা তার মুখ চেঁপে ধরে সাথে সাথে তাকে কালো একটি গাড়িতে তুলে নিয়ে তার হাত, পা ও চোখ বেঁধে ফেলে। তারপর তাকে গাড়ির নিচে রেখে তার বাবা’র টাকা আছে কিনা জানতে দিদারের উপর শরীরিক নির্যাতন চালায়।


নির্যাতনের একপর্যায়ে দিদার বলে তার মা-বাবা নেই। সে অন্যের বাড়িতে থেকে এতিমখানায় পড়ালেখা করি। একথা শুনা মাত্রই অপহরণকারীরা দিদারকে বাধা অবস্থায় ফেলে যায়।


এবিষয়ে মাদ্রাসা শিক্ষক হাফেজ আব্দুর রহমান বিবার্তাকে জানান, দুপুরের খাবারে ছুটি দেয়ার ১০ মিনিটের মাথায় দিদারকে মাদ্রাসার ভেতরে পাওয়া যায়নি। সম্ভাব্য স্থানে খোঁজার পর বিষয়টি তার অভিভাবককে অবগত করলে শুক্রবার বিকেলে তাকে পাওয়া যায়।


বিবার্তা/আরিফ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com