শিরোনাম
চিরিরবন্দরে বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৭ এর উদ্ধোধন
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩৭
চিরিরবন্দরে বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৭ এর উদ্ধোধন
চিরিরবন্দর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর চিরিরবন্দরে আমেনা-বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান ক্লাবের আয়োজনে বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৭ এর উদ্ধোধন করা হয়েছে।


শুক্রবার সকালে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী অনুষ্ঠানের উদ্ধোধন ঘোষণা করেন।


এ সময় প্রধান অতিথি বলেন, শুধু মুখস্থ কিংবা ফলাফল নির্ভর শিক্ষা নয়, বরং গুণগত শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের মেধা ও সৃজনশীলতার বিকাশ ঘটাতে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠানে অংশগ্রহণের মধ্য দিয়ে যুগোপযোগী ও ভবিষ্যত চ্যালেঞ্জ মোকাবেলায় যোগ্য নাগরিক এবং নৈতিকতা সম্পন্ন কাঙ্খিত মানুষ গড়ার লক্ষ্য নিয়ে নিরলসভাবে কাজ করছে আমেনা-বাকি রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ। এছাড়া তিনি প্রতি বছরের ন্যায় এবারো বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৭ আয়োজনে ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরণা ও উৎসাহিত করা ও ২০১৬ সালে জাতীয় পুরস্কার অর্জন করায় স্কুলের অধ্যক্ষ মো মিজানুর রহমানকে ধন্যবাদ জানান।


এ সময় আমেনা-বাকি রেসি. মডেল স্কুল অ্যান্ড কলেজের পরিচালক মো. সামসুল হক, অধ্যক্ষ মো. মিজানুর রহমানসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন । বিজ্ঞান অলিম্পিয়াড উদ্ধোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, চিরিরবন্দর পাইলট স্কুল, চিরিরবন্দর বালিকা স্কুল, দারুল ফালা আলিম মাদ্রাসা, জগৎনাথ পুর উচ্চ বিদ্যালয়, ড্যাফডিল রেসি. স্কুল ও এ-জেট রেসি. স্কুলের ২৭০ জন ছাত্র-ছাত্রী।



বিবার্তা/মানিক/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com