শিরোনাম
রাজশাহীতে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৪৫
রাজশাহীতে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পবা উপজেলা থেকে শাহাবুল ইসলাম (৩২) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার দারুশা ইউনিয়নের কৈকুড়ি এলাকার রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।


নিহত শাহাবুল ইসলাম রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা ফেরতাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। শাহাবুল পুকুরে মাছ চাষ এবং জমি কেনা-বেচার ব্যবসা করতেন বলে জানিয়েছে পুলিশ।


নিহত শাহবুলের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পবা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, বৃহস্পতিবার রাত ১১টার দিকে কাশিয়াডাঙা মোড় থেকে শাহাবুলকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে স্থানীয় লোকজন পবার কৈকুড়ি এলাকার রাস্তার পাশের জঙ্গলের ভেতর তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।


পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত শাহাবুলের টি-শার্টের পকেটে পাঁচ হাজার এবং জিন্সের প্যান্টের পকেটে তিন হাজার টাকা পাওয়া গেছে। লাশের মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। গলাকেটে তার মৃত্যু নিশ্চিত করা হলেও পেটে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।


ওসি বলেন, যেখান থেকে লাশ উদ্ধার করা হয়েছে সেখানে কোন রক্ত পড়ে থাকতে দেখা যায়নি। এ থেকে ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যার পর লাশ সেখানে ফেলে যাওয়া হয়েছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি পরিমল কুমার চক্রবর্তী।


বিবার্তা/রিমন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com