শিরোনাম
শেরপুরের বাজারে চালের দাম নিম্নমুখী
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪৭
শেরপুরের বাজারে চালের দাম নিম্নমুখী
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুর খাদ্য অধিদফতরের অধীনস্ত ওএমএস -এর চাল খোলা বাজারে বিক্রি শুরু হয়েছে। স্থানীয় ওএমএস -এর চাল বিক্রির দোকানগুলোতে প্রচুর ভীড় পরিলক্ষিত হচ্ছে।


ত্রিশ টাকা কেজি দরের ওএমএস চালুর ফলে স্থানীয় বাজারে চালের দাম কমতে শুরু করেছে। ২০ সেপ্টেম্বর বুধবার দুপুরে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ও জেলা খ্যাদ্য নিয়ন্ত্রক মো. মাহবুবুর রহমান শহরের বিভিন্ন ওএমএস দোকান পরিদর্শন করেন।


শহরের নবীনগর, চাপাতলি, পুরাতন গরুহাটি ও বাগরাকসা এলাকার চারটি ওএমএস দোকান পরিদর্শন করে দেখা যায়, প্রতিটি দোকানেই নারী-পুরুষরা লাইনে দাঁড়িয়ে চাল কিনছেন। ৩০ টাকা কেজি দরে প্রত্যেকে ৫ কেজি করে চাল কেনার সুযোগ পাচ্ছেন। এবার ওএমএসে আতপ চাল দেওয়া হলেও শেরপুরে জন সাধারণের মধ্যে কোনো অভিযোগের খবর পাওয়া যায়নি।


ওএমএস দোকানে চাল কিনতে আসা মনোয়ারা বেগম বলেন, ‘আমরা গরীব মানুষ। তাই সরকার আমাদের কাছে কম দামে চাল বিক্রি করছে। এতে আমাদের অনেক সুবিধা হয়েছে।


জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন জানান, শহরের ৫টি ওএমএস ডিলারের মাধ্যমে প্রতিদিন ১ টন করে মাসে ১২০ মে. টন এবং ৫ উপজেলায় ৪৫০ মে.টন চাল বিক্রি করা হচ্ছে। এতে চালের বাজার খুব শিগগিরই নিয়ন্ত্রণে চলে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


বিবার্তা/সানী/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com