শিরোনাম
বুলবুল চৌধুরীকে স্মরণ করলেন রাজশাহীর সাংবাদিকরা
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২২:২১
বুলবুল চৌধুরীকে স্মরণ করলেন রাজশাহীর সাংবাদিকরা
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

দৈনিক যুগান্তরের সাবেক ব্যুরো প্রধান বুলবুল চৌধুরীকে স্মরণ করলেন রাজশাহীর সাংবাদিকরা। তার রেখে যাওয়া আদর্শকে লালন করে আগামীতে নিষ্ঠার সঙ্গে পথ চলারও প্রত্যায় ব্যক্ত করেন সাংবাদিকরা।


মঙ্গলবার বিকেলে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) কার্যালয়ে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তারা বুলবুল চৌধুরীর স্মৃতি ও কর্মময় জীবনের নানা দিক নিয়ে আলোচনা করেন। বুলবুল চৌধুরীকে স্মরণে আরইউজে এ স্মরণসভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন আরইউজের সভাপতি কাজী শাহেদ।


সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ এটি সঞ্চালনা করেন। সেখানে বুলবুল চৌধুরীকে নিয়ে স্মৃতিচারণ করেন সিনিয়র সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলম, বিএফইউজের সাবেক সদস্য কাজী গিয়াস, বিএফইউজে সদস্য আনিসুজ্জামান, আরইউজের কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম, সিনিয়র সাংবাদিক আজিজুল হক, সুব্রত দাস, আলোকচিত্রী আজাহার উদ্দিন প্রমুখ।


স্মরণসভায় বক্তারা বুলবুল চৌধুরীর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও তার রুহের মাগফেরাত কামনা করেন। একই সভা থেকে তার পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। বক্তারা বলেন, সাংবাদিকতায় বুলবুল চৌধুরী ছিলেন সবার শ্রদ্ধার পাত্র। সাহসি সাংবাদিক হিসেবে তিনি জীবদ্দশায় ভূমিকা রেখে গেছেন।


প্রসঙ্গত, আরইউজের সাবেক সদস্য বুলবুল চৌধুরী গত ১৩ সেপ্টেম্বর ইন্তেকাল করেছেন। সাংবাদিকতা জীবনে তিনি দৈনিক বাংলা, মুক্তকণ্ঠ, জনকণ্ঠ ও যুগান্তরসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় দক্ষতার সাথে কাজ করেছেন।


বিবার্তা/রিমন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com