শিরোনাম
মৌলভীবাজারে বখাটের কারাদণ্ড
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২৩:১৫
মৌলভীবাজারে বখাটের কারাদণ্ড
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের কমলগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে ঝাপটে ধরে সামাদ মিয়া (৩৩) নামে এক বখাটে শ্লীলতাহানীর চেষ্টা করে।


সোমবার বিকেলে কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বনগাঁও আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অদূরে এ ঘটনাটি ঘটে।


ইউপি সদস্য সেলিম চৌধুরীসহ এলাকাবাসী অভিযোগ করে বিবার্তাকে জানান, বখাটে সামাদ নিজে একজন বিবাহিত হয়ে সে প্রায়ই স্কুলগামী ছাত্রীদের নানাভাবে উত্যক্ত করে। সোমবার বিকেলে কালাছড়া গ্রামের কাঁঠমিস্ত্রীর মেয়ে আহমদ ইকবাল মেমোরিয়াল স্কুলের নবম শ্রেণির ছাত্রীকে স্কুল থেকে বাড়ী ফেরার রাস্থায় বসে থাকা বখাটে সামাদ মিয়া ছাত্রীকে একা পেয়ে পিছন থেকে ঝাপটে ধরে। এক পর্যায়ে ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করলে ঐ ছাত্রী সাহায্যের জন্য চিৎকার করে।


এসময় স্থানীয় লোকজন ও স্কুলগামী ছাত্ররা দৌড়ে এসে বখাটেকে ধরে স্কুলে নিয়ে আটকে রেখে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে নির্যাতিতা ছাত্রী ও প্রত্যক্ষদর্শীদের স্বাক্ষ্য গ্রহণ করে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে বখাটে সামাদরে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সামাদ মিয়া উপজেলার সরইবাড়ি গ্রামের হাসন মিয়ার ছেলে।


আহমদ ইকবাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল দাশ বিবার্তাকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীসহ ছাত্র-ছাত্রীদের সামনেই নির্বাহী কর্মকর্তা এই বখাটের শাস্তির রায় প্রদান করেছেন।


কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বিবার্তাকে জানান, বখাটে ছেলেটি বিবাহিত হলেও এর আগে ছাত্রীদের নানাভাবে উত্যক্ত করতো বলে ও জানা গেছে। তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কমলগঞ্জ থানার হেফাজতে দেয়া হয়েছে।



বিবার্তা/আরিফ/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com