শিরোনাম
চিরিরবন্দরে স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৪৫
চিরিরবন্দরে স্ত্রীকে পিটিয়ে হত্যার চেষ্টা
চিরিরবন্দর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল্লীতে যৌতুকের টাকার দাবিতে সিনিগ্ধা রাণী সেন (৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে তার স্বামী। গুরুতর আহতাবস্থায় ওই গৃহবধূ এখন রমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


সিনিগ্ধা রাণী উপজেলার নশরপুর ইউনিয়নের গুড়িয়াপাড়ায় অবস্থিত রনজিৎ কুমার রায়ের স্ত্রী এবং একই এলাকার বালাপাড়ায় অবস্থিত ধীজেন্দ নাথ রায় (আমিন) এর মেয়ে। এ ঘটনায় সিনিগ্ধা রাণীর ভাই দীপক চন্দ্র সেন গত শনিবার বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, সিনিগ্ধার বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে রনজিত তাকে প্রতিনিয়ত নির্যাতন করে আসছিলো। এমতাবস্থায় গত সোমবার রনজিত কুমার তার স্ত্রীর কাছে একটি মোটর সাইকেল, দুই ভরি স্বর্ণালংকার এবং নগদ ৫ লাখ টাকাসহ ঘরের যাবতীয় যন্ত্রাংশ চেয়ে যৌতুক দাবি করেন। ওইসব দ্রব্যাদি তার পিতার কাছ থেকে নিয়ে আসার জন্য সিনিগ্ধার সাথে তর্কাতর্কি শুরু হয়। এসময় রনজিৎ আরেকটি বিয়ে করার হুমকি দিয়ে বলেন তিনি আরেকটা বিয়ে করলে নগদ ৮ লাখ টাকাসহ ঘরের যাবতীয় জিনিস যৌতুক পাবেন। পরে সিনিগ্ধা এ কথার প্রতিবাদ করতে গেলে রনজিত কুমার রায় তার ওপর অমানসিক নির্যাতন শুরু করেন। এসময় মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে সিনিগ্ধা বোধশক্তি হারিয়ে ফেললে রাতেই তাকে এ্যাম্বুলেন্স করে দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার যখন কোন উন্নতি না হলে কর্তব্যরত উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


এ ব্যপারে চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থাগ্রহণ করা হবে।


বিবার্তা/মিজান/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com