সিলেটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২১:৪৪
সিলেটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাকারিয়া মোহাম্মদ মাসুম (২৪) নামে ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। বুধবার বিকেলে শিবগঞ্জ লামাপাড়ার গলির মুখে এ ঘটনা ঘটে।


নিহত মাসুমের পরিবারের অভিযোগ, ছাত্রলীগের এক পক্ষের কর্মীরা মাসুমকে ডেকে নিয়ে হত্যা করেছেন। মাসুম নগরের বন্দরবাজারে একটি ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করেন। তাদের বাড়ি চালিবন্দরের কামালগড় এলাকায়।


পুলিশ ও ছাত্রলীগের এক পক্ষের নেতা-কর্মীরা জানান, মঙ্গলবার রাতে নগরের সোবহানীঘাটে আলী আহমদ মাহিন নামের এক ছাত্রলীগ কর্মীকে মারধর করে ছাত্রলীগের কয়েকজন কর্মী। এর জের ধরে বুধবার বিকেল পৌনে ৪টার দিকে শিবগঞ্জে মাসুমকে ডেকে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান ছাত্রলীগের একদল কর্মী।


খবর পেয়ে মাসুমের ভাই খালিদ সাইফুল্লাহ রক্তাক্ত অবস্থায় মাসুমকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মাসুম মারা যান।


খালিদ সাইফুল্লাহ জানান, মাসুমের উরুতে একাধিক ছুরিকাঘাতের ক্ষত পাওয়া গেছে। ছাত্রলীগের একটি পক্ষ তার ওপর আক্রমণ করেছে বলে খালিদের অভিযোগ।


পেশায় ব্যবসায়ী হলেও মাসুম ছাত্রলীগের একটি পক্ষের সক্রিয় কর্মী হিসেবে পরিচিত ছিলেন বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম। ঘটনাটি দুই পক্ষের বিরোধ থেকে ঘটতে পারে জানিয়ে তিনি বলেন, মাসুমের পরিবারের পক্ষ থেকে এমসি কলেজকেন্দ্রিক ছাত্রলীগের একটি পক্ষকে দায়ী করা হচ্ছে। আমরা খোঁজ নিয়ে দেখছি।


সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বলেন, সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। পরে তা ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com