শিরোনাম
নালিতাবাড়ীতে অতিরিক্ত বিদ্যুত বিল গ্রহণের প্রতিবাদে সমাবেশ
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০৭
নালিতাবাড়ীতে অতিরিক্ত বিদ্যুত বিল গ্রহণের প্রতিবাদে সমাবেশ
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উপজেলা প্রকৌশলী কার্যালয়ের (বিদ্যুৎ) বিরুদ্ধে অন্যায়ভাবে অতিরিক্ত বিদ্যুৎ বিল, গ্রাহক হয়রানী ও দুর্নীতিরঅভিযোগ এনে শেরপুরের নালিতাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি প্রদান করা হয়েছে।


উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের মূল ফটকের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে উপজেলার কয়েকটি স্থানে প্রকৃত মিটারের ইউনিটের চেয়ে দিগুণ বা তিনগুণ ইউনিট দেখিয়ে অতিরিক্ত বিদ্যুৎ বিল করা হয়েছে। যার দরুণ বিপাকে পড়েছে জনগণ। তবে এই সমস্যা সমাধান করার জন্য উপজেলা প্রকৌশলী কর্মকর্তা বিষয়টি সমাধানের আশ্বাস দিলেও গত এক মাসে এর কোন সুরাহা হয়নি। এরই প্রেক্ষতে বৃহস্পতিবার প্রতিবাদ সমাবেশের ডাক দেয় জাতীয় পার্টি ও ভুক্তভোগী গ্রাহকরা।


প্রতিবাদ সমাবেশে, ছয় দফা দাবি পেশ করা হয়। দাবিগুলো হলো, বিগত দিনের বিলগুলো মিটার দেখে ১৫ দিনের মধ্যে সংশোধন করতে হবে, মিটার রিডিং দেখে যথাযথ বিল আদায় করতে হবে, প্রতি মাসে বিল পরিশোধের নির্ধারিত তারিখের কর্মদিবসের আগে গ্রাহকদের হাতে বিল পৌঁছাতে হবে, দালাল দ্বারা গ্রাহকদের বিভিন্ন হয়রানি বন্ধ করতে হবে, প্রতি মাসে বিল নির্ধারিত গ্রাহকদের হাতে পৌঁছাতে হবে ও গ্রাহক সেবা নিশ্চিত করতে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগ নিস্পত্তি করতে হবে।


প্রতিবাদ সভায় উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস, ভুক্তভোগী মাওলানা আবু বক্কর সিদ্দিকসহ আরো অনেকে বক্তব্য দেন।


প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষুব্ধ গ্রাহকরা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা কাছে একটি লিখিত স্মারক লিপি প্রদান করেন।


বিবার্তা/সানী/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com