শিরোনাম
নরসিংদীতে ৩০ হাজার ইয়াবাসহ আটক ১
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৭, ২১:০২
নরসিংদীতে ৩০ হাজার ইয়াবাসহ আটক ১
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী জেলার ইতিহাসে সর্বোচ্চ মূল্যের ইয়াবা’র চালান আটক করা হয়েছে। প্রায় ৯০ লাখ টাকা মুল্যের ৩০ হাজার পিস ইয়াবা’র এ চালান একটি নম্বরবিহীন পিকআপ ভ্যান থেকে উদ্ধার করে নরসিংদী গোয়েন্দা পুলিশ।


বৃহস্পতিবার রাতে ঢাকা সিলেট মহাসড়কের ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়ির সামনে থেকে এই ইয়াবা’র চালান আটক করে নরসিংদী ডিবি পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক আব্দুল গাফফারের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দলের অভিযানে এই চালান আটক করা হয়।


উপ-পরিদর্শক আব্দুল গাফফার জানান, নরসিংদীতে বড় ধরনের ইয়বা’র চালান আসতে পারে এমন তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে গোয়েন্দা তৎপরতা চালানো হয়। বৃহস্পতিবার রাতে শিবপুর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়ির সামনে অবস্থান নেই তারা। রাত ১০ টার দিকে একটি নম্বরবিহীন পিকআপ ভ্যান আটক করা হয়। পরে পিকআপ ভ্যানটিতে তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় গাড়ির চালক আ. গফুরকে আটক করা হয়। আটককৃত গাড়ির চালক কক্সবাজারের জেলার টেকনাফ উপজেলার সাবরাং এলাকার বাসিন্দা।


ইয়াবার চালানটি টেকনাফ থেকে নরসিংদীতে সরবারহ করার জন্য আনা হয়। গাড়ি ও ইয়াবার মূল চালানের মালিক এনাম অভিযানের কিছু আগে গাড়ি থেকে নেমে যায় বলে জানায় চালক।


প্রায় ৯০ লাখ টাকা মূল্যের ইয়াবা চালান আটকের ঘটনা জেলার ইতিহাসে প্রথম। এর আগে প্রায় ৭৫ লাখ টাকা মূল্যের ২৫ হাজার পিস ইয়াবা’র চালান আটক করে গোয়েন্দা পুলিশ।


গেয়োন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, নরসিংদীতে ইয়াবা সেবন বন্ধ করতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় বিশেষ ভাবে কাজ করছে জেলা গোয়েন্দা পুলিশ। উপ-পরিদর্শক আব্দুল গাফফার দীর্ঘ সময়ের চেষ্টায় জেলার সর্ববৃহৎ ইয়াবার চালান আটক করতে সক্ষম হয়েছেন। যার ফলে জেলায় ইয়াবা ব্যবসা অনেকটা কমে যাবে বলে মন্তব্য করেন তিনি। ইয়াবা ও গাড়ি আটকের ঘটনায় শিবপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।



বিবার্তা/রাসেল/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com