শিরোনাম
নিখোঁজ মাদ্রাসাছাত্রের গলাকাটা লাশ উদ্ধার
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১৯:৩৫
নিখোঁজ মাদ্রাসাছাত্রের গলাকাটা লাশ উদ্ধার
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শরীয়তপুর সদর উপজেলায় নিখোঁজের একদিন পর ওসমান মাদবর (১৩) নামে এক মাদ্রাসাছাত্রের চোখ উপড়ানো গলাকাটা লাশ উদ্ধার করেছ পুলিশ।


নিহত ওসমান দাদপুর উত্তর ভাষানচর গ্রামের ইদ্রিস মাদবরের ছেলে। সে দাদপুর পশ্চিম ভাষানচর গ্রামের একটি কওমি মাদ্রাসার ছাত্র ছিল। সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার দাদপুর পশ্চিম ভাষানচর নতুন হাট সংলগ্ন আখক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।


স্থানীয়রা জানান, শনিবার দুপুরে ওসমান মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলেও মাদ্রাসায় যায়নি। পরদিন সকালে মাদ্রাসার শিক্ষকরা ওসমান মাদ্রাসায় না যাওয়ার বিষয়টি তার বাবা-মাকে জানায়। এরপর থেকে ওসমানকে খোঁজাখুজি শুরু হয়। খোঁজাখুজির এক পর্যায়ে সোমবার রাতে স্থানীয়রা দাদপুর পশ্চিম ভাষানচর নতুন হাট সংলগ্ন আখ ক্ষেতের মধ্যে ওসমানের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় নিহতের ভাই সাইদুল বাদী হয়ে পালং থানায় একটি মামলা দায়ের করেছে।


শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আব্দুল হান্নান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মাদ্রাসা ছাত্র ওসমানের লাশ উদ্ধার করা হয়েছে। ওসমানের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল এবং তার চোখ উপড়ানো ছিল। এ ব্যাপারে তদন্ত চলছে।


এ ব্যাপারে পালং থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের ভাই সাইদুল বাদী হয়ে পালং থানায় একটি মামলা দায়ের করেছে। রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/রোমান/আমিরুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com