শিরোনাম
কক্সবাজারে পাহাড়ধসে শিশুসহ নিহত ৪
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ০৯:০৩
কক্সবাজারে পাহাড়ধসে শিশুসহ নিহত ৪
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সৈকতনগরী কক্সবাজারে আলাদা স্থানে পাহাড়ধসে শিশুসহ ৪জন নিহত হয়েছে। এ সময় আহত হন ৫জন। মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে কক্সবাজার শহর ও রামুতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। শহরের লাইট হাউজ এলাকা এবং রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইউনুস আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।


কক্সবাজার ফায়ার সার্ভিস কর্মীরা জানান, রামুর চেইন্দায় এলাকায় ঘুমন্ত অবস্থায় একই পরিবারের সায়মা (৫) ও জিহান (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। মাটিচাপা পড়া অবস্থায় তাদের বাবা-মাকে উদ্ধার করা হয়েছে।


অন্যদিকে শহরের লাইট হাউজ এলাকায় পাহাড়ধসে শাহেদ (১৮) ও সাদ্দাম (২৮) নামে দু’জনের মৃত্যু হয়েছে। এখান থেকে আহত অবস্থায় কয়েকজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শহরের পাহাড়তলী, উখিয়া, টেকনাফেও পাহাড়ধসের ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।


উল্লেখ্য, চলতি বছরের জুন মাসে প্রবল বর্ষণে পাহাড় ধসে চট্টগ্রামের ৫ জেলায় দেড় শতাধিক মানুষ মারা গেছেন। এরমধ্যে রাঙামাটিতে ১০৫জন, চট্টগ্রামে ৩৬জন, খাগড়াছড়িতে ১জন, বান্দরবানে ৮জন ও কক্সবাজারে ২জন নিহত হয়েছেন।


বিবার্তা/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com