শিরোনাম
মোড়েলগঞ্জে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম!
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ০০:১০
মোড়েলগঞ্জে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম!
মোড়েলগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোড়েলগঞ্জে মুক্তিযোদ্ধাদের ব্যাঙ্গ-বিদ্রুপ ও দখলকৃত জমি উদ্ধারে সংবাদ সম্মেলন ডাকায় আব্দুল গনি খাঁ (৭৫) নামের এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম করা হয়েছে।


রবিবার সকাল ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বিশারীঘাটা বাজারে এ ঘটনা ঘটে।


আহত মুক্তিযোদ্ধা আব্দুল গনি খাঁ জানিয়েছেন, সকল মুক্তিযোদ্ধাদের ‘মুক্তিচোদ্ধা’ বলে ব্যাঙ্গ করা ও স্ত্রীর পৈত্রিক জমি দখলমুক্ত করতে সকালে মোড়েলগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে যোগ দিতে যাচ্ছিলেন গনি খাঁ। পথিমধ্যে সদর ইউনিয়নের বিশারীঘাটা বাজারের নিকট ওঁত পেতে থাকা ইউনিয়ন জামায়াতের সভাপতি আনোয়ার মুন্সী ও তার বড় ভাই আনছার মুন্সীসহ জামায়াত-বিএনপির সন্ত্রাসী বাহিনীরা তার ওপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে।


এর আগে এ বিষয়ে ইউপি চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ জানালে হামলাকারীরা গত ১৯ জুলাই বিশারীঘাটা বাজারে জনসম্মুক্ষে মুক্তিযোদের ‘মুক্তিচোদ্ধা’ বলে ব্যাঙ্গ করে এবং মুক্তিযোদ্ধা আব্দুল গনি খাকে লাঞ্ছিত করে।


এদিকে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করার প্রতিবাদে তাৎক্ষণিক একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বন্ধ রাখা হয়েছে বিশারীঘাটা বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান।


এ বিষয়ে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওবায়দুর রহমান জানিয়েছেন, ঘটনাটি মৌখিকভাবে জেনেছি। থানার ওসি ও ইউপি চেয়ারম্যানকে দ্রুত ব্যবস্থা নেয়ার কথা বলা হয়েছে।


বিবার্তা/রাজু/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com