শিরোনাম
সাপাহারে দুই স্কুলছাত্র নিখোঁজ
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ২১:৫২
সাপাহারে দুই স্কুলছাত্র নিখোঁজ
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সাপাহারে স্কুল পড়ুয়া দুই শিক্ষার্থী আহসানুল আলম অনুপম (১৫) ও নাইমুর রহমান দূর্জয়কে (১৫) তিনদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না । এ ঘটনায় সাপাহার থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে।


নিখোঁজ অনুপম সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলমের ছেলে এবং দূর্জয় মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জালাল উদ্দীনের ছেলে। দু’জনেই নওগাঁ জেলার সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তারা পরস্পর ঘনিষ্ট বন্ধু এবং তারা পরিবারের সাথে সাপাহার উপজেলা সদরের প্রফেসর পাড়ায় বসবাস করতো।


জানা গেছে, শুক্রবার সকাল ৬টায় অনুপম প্রাইভেট শিক্ষকের কাছে পড়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যা পর্যন্ত আর অনুপম ফিরে আসেনি। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। তার খোঁজ নিতে একাধিকবার মোবাইলে যোগাযোগ করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে জানা যায়, সে তার বন্ধু দূর্জয়ের সাথে নওগাঁয় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছে। কিন্তু সেখানে খোঁজ নিয়েও সন্ধান মেলেনি তাদের।


অনুপম ও দূর্জয়ের সহপাঠী সাজ্জাদ হোসেন ও আক্তার জাহান জানায়, তারা দু’জনেই মেধাবী ছাত্র এবং দু’জন সব সময় এক সাথে চলাফেরা এবং নিয়মিত নামাজ রোজাসহ ইসলাম ধর্মের সকল কর্মকাণ্ড পালন করতো।


অনুপমের চাচাতো ভাই মোস্তাফিজুর রহমান জানান, তারা দু’জনেই খুব ভদ্র স্বভাবের। তারা যেন নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সাথে যুক্ত না হয় সে বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


দুর্জয়ের বাবা জালাল উদ্দিন জানান, সে খুব নম্র ও ভদ্র স্বভাবের, সব সময় নামাজ পড়তো ও কোরআন পাঠ করতো। সে তার সমস্ত জামাকাপড় নিয়ে চলে যাওয়াতে মনে করেছি, সে আর ফিরে আসবে না। তার মায়ের মৃত্যুর পর থেকে তেমন কারো সাথে মেলামেশা করতো না, একাকি থাকত। হঠাৎ করে সে নিরুদ্দেশ হওয়ায় বিষয়টি স্পষ্ট নয় কারো কাছে।


সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অনুপমের বাবা সাজেদুল ইসলাম জানান, অনুপম দুই মাস থেকে ইসলাম ধর্মের বিষয়ে বেশি আসক্ত হয়ে পড়ে। এ সময় সে কিছু ইসলাম সম্পর্কিত বই পরিবারের অজান্তেই পড়া শুরু করে। ঘটনাটি তখনও বুঝতে পারিনি। তারা নিখোঁজ হওয়ার পর তার ঘরে বেশ কিছু ইসলাম সম্পর্কিত বই পাওয়া গেছে। এ ঘটনায় থানায় জিডি করা হলে পুলিশ এখনও পর্যন্ত তাদের উদ্ধার করতে পারেনি।


সাপাহার থানার ওসি শামছুল আলম জানান, অনুপম ও দূর্জয়ের নিখোঁজের ঘটনায় থানায় পৃথক দু’টি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাদের উদ্ধারে একাধিক টিম কাজ করছে বলে দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।


বিবার্তা/আশরাফুল/আমিরুল/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com