শিরোনাম
আপত্তিকর ছবি প্রকাশের হুমকিদাতা আটক
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ২০:৩৮
আপত্তিকর ছবি প্রকাশের হুমকিদাতা আটক
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর পলাশ উপজেলায় এক নারীর আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাড়ার হুমকি দিয়ে অর্থ আদায়ের অভিযোগে আশিকুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পলাশ থানা পুলিশ।


পলাশ থানায় ওই নারীর অভিযোগের ভিত্তিতে পলাশ থানা পুলিশ রবিবার দুপরে তাকে আটক করে। এ সময় তার কাছে থাকা একটি মোবাইলে আপত্তিকর ছবিসহ মোবাইলটি জব্দ করে। আটক আশিকুল ইসলাম ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।


পুলিশ ও ভুক্তভোগী ওই নারী জানান, আশিকুলের সাথে ওই নারীর তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই নেশাগ্রস্থ অবস্থায় তার ওপর নির্যাতন চালানো হতো। নির্যাতন সইতে না পেরে সে গত ছয় মাস আগে বিবাহ বিচ্ছেদ করে।
এ দিকে আশিকুল বিচ্ছেদের আগে ভুক্তভোগীর সাথে কিছু আপত্তিকর ছবি তুলে রেখেছিলো। বিবাহ বিচ্ছেদের পর ওই ছবিগুলো ফেসবুকে প্রকাশের হুমকি দিয়ে আশিকুল ভুক্তভোগীর কাছ থেকে বিভিন্ন সময় অর্থ আদায় করে আসছে।


১৮ জুন মঙ্গলবার বিকেলে আশিকুল ছবিগুলো ফেরত দেয়ার কথা বলে ভুক্তভোগীকে ঘোড়াশাল পোস্ট অফিসের পাশে শফি মিয়ার বাড়ির ভাড়াটিয়া লিজা নামে এক মহিলার ঘরে ডেকে নেয়। পরে শরবতের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ানোর পর তাকে অচেতন করে লিজার সহযোগিতায় রাতভর ধর্ষণ করা হয় এবং আবার তার সাথে আপত্তিকর ছবি তুলে অর্থ দাবি করা হয়।


এ ব্যাপারে পলাশ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, আটককৃত ব্যক্তি এবং ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা গ্রহণ করা হয়েছে।


বিবার্তা/রাসেল/আমিরুল/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com