শিরোনাম
খালের পানিতে ডুবে বিএনপি নেতাসহ নিহত ২
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১৫:৫০
খালের পানিতে ডুবে বিএনপি নেতাসহ নিহত ২
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার চৌদ্দগ্রামে খালের পানিতে ডুবে বিএনপির নেতাসহ দু’জন নিহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১১টার সময় উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ফেলনা গ্রামের পূর্ব-উত্তর পাশে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি নেতা ও একই গ্রামের আবদুল আজিজের পুত্র আরিফুর রহমান (৭০) এবং পাশ্ববর্তী বাড়ির মৃত আবদুর রশিদের পুত্র দিনমজুর মানিক হোসেন (৪২)। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। এরমধ্যে গুরুতর আহত একই গ্রামের জাকির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী আবদুল আউয়াল জানান, তার জমিতে বড় ভাই আরিফুর রহমান ও তিন শ্রমিক নিয়ে কচুরী পানা পরিষ্কার করতে যান। কাজ শেষে বেলা সাড়ে ১১টার সময় ফেরার পথে তিনি তিন খালের মধ্য দিয়ে পার হন। কিন্তু মানিক হোসেন খালের মাঝখানে এসে বলে ‘আমি মরে যাচ্ছি’। একথা শুনে আরিফুর রহমান তাকে উদ্ধার করতে যায়। পরে তিনিও এক অবস্থায় বলেন ‘আমাকে বাঁচাও’। তাৎক্ষণিক আমার চিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে। উদ্ধার করা দু’জনকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। দু’জনের মৃত্যুর খবরে আশপাশের লোকজনের মাঝে শোকের ছায়া নেমে আসে। উৎসুক মানুষকে তাদেরকে একনজর দেখতে ভিড় জমায়।


সরেজমিন গিয়ে দেখা গেছে, নিহত দু’জনের বাড়িতে স্বজনদের কান্নায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়েছে। নিহত আরিফুর রহমান তিন ছেলে ও এক মেয়ে সন্তানের বাবা। চৌদ্দগ্রাম বাজারে তার একটি দোকান রয়েছে। অপরদিকে দিনমজুর মানিক হোসেন চার মেয়ে ও এক ছেলে সন্তানের বাবা। তার মৃত্যুতে স্ত্রী শাহেদা বেগমসহ সন্তানদের স্বান্তনা দেয়ার ভাষা কারো জানা নেই।


এলাকাবাসী ধারণা করছেন, কোনো অদৃশ্য ‌‍গায়বী টানে তাদের মৃত্যু হয়েছে।


বিবার্তা/বাবর/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com