শিরোনাম
ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের মাসিক সভা
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ২০:২২
ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের মাসিক সভা
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার উক্ত আলোচনা সভায় সংগঠনকে তৃণমূলে শক্তিশালী করার জন্য উঠান বৈঠক, পথসভা ও বিভিন্ন উপায়ে গণসংযোগ করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান সরকারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবিরের পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খ.ম. কামরুজ্জামান মাজেদ, সহ-সভাপতি হাসান আলী বিএসসি, নুরুল ইসলাম কুদ্দুস, জেলা পরিষদ সদস্য ও সিনিয়র নেতা আব্দুল মান্নান, ইব্রাহিম ব্যাপারী, রফিকুল ইসলাম রফি, সিনিয়র নেতা জুলফিকার আলী, আব্দুল হালিম, জয়নুল আবেদিন, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর আলী খান পারভেজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দফতর সম্পাদক শফিকুল ইসলাম শফি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাখাওয়াত হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন আলম লিপি, অর্থ সম্পাদক লোকমান হোসেন, যুব ও ক্রিড়া সম্পাদক আব্দুর রাজ্জাক, পুঙ্গলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বিএসসি, ডেমড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী, নির্বাহী সদস্য তরিকুল ইসলাম রিন্টু, ইমদাদুল হক প্রমুখ।


এসময় নিজেদের মধ্যে ভেদাভেদ দূর করে আওয়ামী লীগকে ঢেলে সাজিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের সক্ষমতাকে বৃদ্ধির বিষয়ে বক্তব্য রাখেন বক্তারা।


এছাড়া বক্তারা বর্তমান প্রেক্ষাপটে মাসিক সভার উপরে গুরুত্বারোপ করেন এবং আগামী নির্বাচনে যে নেতা নৌকা প্রতীকে নির্বাচনে আসবেন তাকে জেতানোর জন্য যেকোনো সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।


বিবার্তা/মানিক/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com