শিরোনাম
ছাত্রাবাস থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ০২:০৬
ছাত্রাবাস থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

ছাত্রাবাস থেকে রাজশাহী কলেজের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রের নাম মনিরুল ইসলাম (২৩)। তিনি নাটোরের সিংড়া উপজেলার মাঝগ্রামের রফিকুল ইসলামের ছেলে। রাজশাহী কলেজে হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন মনিরুল।


শুক্রবার রাত দেড়টার দিকে নগরীর সোনাদীঘি এলাকার এসএস ছাত্রাবাস থেকে মনিরুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এই ছাত্রাবাসের ৬০৪ নম্বর কক্ষে থাকতেন মনিরুল। বিকেল থেকে তার কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। রাতে দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।


নগরীর বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, দুই সিটের একটি রুমে থাকতেন মনিরুল। বিকেলে তার রুমমেট বাইরে যান। রাত ৯টার দিকে তিনি ছাত্রাবাসে ফিরে দেখেন তাদের কক্ষ ভেতর থেকে বন্ধ। এ সময় অনেক ডাকাডাকি করেও মনিরুলের সাড়া পাওয়া যায়নি।


অসংখ্যবার মুঠোফোনে ফোন দেয়া হলেও ফোনটি রিসিভ হয়নি। পরে ছাত্ররা বিষয়টি ছাত্রাবাসের মালিককে জানান। এরপর ছাত্রাবাসের মালিক পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে মনিরুলের অভিভাবকদের খবর দেন। রাতে মনিরুলের বাবা-মা রাজশাহী গেলে তাদের উপস্থিতিতেই দরজা ভাঙা হয়।


এ সময় কক্ষের ভেতর ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মনিরুলের লাশ পাওয়া যায়। লাশটি একটি বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল। পরে সেটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।


ওসি বলেন, এটি প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হয়েছে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত হতে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে।


বিবার্তা/রিমন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com