শিরোনাম
মাইকিং করে মারামারি,আহত ৩
প্রকাশ : ২১ জুলাই ২০১৭, ২৩:২৫
মাইকিং করে মারামারি,আহত ৩
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া বাজারে মাইকিং করে দুই গ্রামের বাসিন্দারা সংঘর্ষে লিপ্ত হয়েছে। শুক্রবার বিকালে সংঘর্ষের ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও অপর একজনকে মাগুরার শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আরও ৮/১০ জন।


যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন দুইজন হলেন বাঘারপাড়া উপজেলার ক্ষেত্রপালা গ্রামের আতর আলী বিশ্বাসের ছেলে শওকত হোসেন (৪৮) ও খোকন বিশ্বাসের ছেলে জামিরুল ইসলাম (২০)। শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আহতের নাম জানা যায়নি।


স্থানীয়রা জানান, গত মঙ্গলবার ক্ষেত্রপালা গ্রামের মিঠু ও জুবায়ের বাঘারপাড়ার নারকেলবাড়িয়া বাজারে বসেছিলেন। এসময় নারকেলবাড়িয়া গ্রামের জুলহাস ধূমপানের পর সিগারেটের শেষ অংশ ফেলতে গিয়ে তাদের দুই জনের গায়ে লাগে। এ নিয়ে সেই সময় উভয়ের মধ্যে তর্কবিতর্ক, এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়। এঘটনার জের ধরে এলাকায় গত কয়েকদিন চাপা উত্তেজনা ছিল।


শুক্রবার নারকেলবাড়িয়া ও ক্ষেত্রপালা গ্রামবাসী মাইকিং করে লাঠিসোটা, দা, কুড়াল নিয়ে বের হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় নারকেলবাড়িয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা উভয় গ্রামবাসীকে নিবৃত করার চেষ্টা করে। কিন্তু উত্তেজিত জনতা মারামারিতে লিপ্ত হলে ৩ জন গুরুতর জখম হয়। কমবেশি আহত হয়েছেন আরও ৮/১০ জন।


তবে বাঘারপাড়া থানার ওসি মঞ্জুর আলম জানিয়েছেন, স্থানীয় কয়েকজন গ্রুপ ছবি তুলেছিলেন। সেই ছবি একজন ফেসবুকে দেয়। এ নিয়ে আপত্তি তুলেছিল তাদের মধ্যে কেউ কেউ। এই নিয়ে গোলযোগের সূত্রপাত। শুক্রবার দুই গ্রামবাসী লাঠিসোটা নিয়ে মারামারিতে লিপ্ত হলে পুলিশ পরিস্থিতি শান্ত করে।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com