শিরোনাম
যশোরে বিচারকের বিরুদ্ধে পরোয়ানা
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ২০:২৫
যশোরে বিচারকের বিরুদ্ধে পরোয়ানা
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্ত্রীর দায়ের করা মামলায় সাতক্ষীরার সহকারী জজ আদালতের (কালিগঞ্জ) বিচারক হারুন-অর-রশীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে যশোরের আমলি আদালতের বিচারক শাহিনুর রহমান গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন।


সহকারী জজ হারুন-অর-রশীদের বাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামে। তার বিরুদ্ধে যৌতুক দাবি ও প্রতারণার অভিযোগে স্ত্রী জবা খাতুন চলতি বছরের ১৯ ও ২৩ মার্চ যশোরের আদালতে দু’টি মামলা দায়ের করেন।


বাদীপক্ষের আইনজীবী রোকনুজ্জামান গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা দু’টি গ্রহণ করে আদালত বিবাদীর বিরুদ্ধে সমন জারি করেন। কিন্তু বৃহস্পতিবার মামলার নির্ধারিত দিনে তিনি হাজির না হওয়ায় বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।


মামলার বাদী বিচারকের স্ত্রী কেশবপুরের ভেরচি বুরুলিয়া গ্রামের জবা খাতুন জানান, চলতি বছরের ১২ ফেব্রুয়ারি হারুনের সাথে তার বিয়ে হয়। এরপর তিনি স্বামীর সাথে সাতক্ষীরার ভাড়াবাড়িতে বসবাস শুরু করেন। কিন্তু কিছুদিন পর জানতে পারেন হারুনের আরো একজন স্ত্রী রয়েছে।


বিষয়টি গোপন রেখে তাকে বিয়ে করার বিষয় নিয়ে প্রশ্ন তুললে উল্টো জবার বাবার কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন হারুন। পারিবারিকভাবে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় আদালতে মামলা করেন জবা খাতুন।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com