শিরোনাম
লালমনিরহাটে ১১ পরিবারের মাঝে চেক বিতরণ
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১৯:১৩
লালমনিরহাটে ১১ পরিবারের মাঝে চেক বিতরণ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের পীরগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত লালমনিরহাটের ১১ পরিবারের স্বজনদের মাঝে চেক বিতরণ করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মজিবুল হক।


বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসক সম্মেলন কক্ষে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় আয়োজিত আলোচনা সভা শেষে হতাহতদের স্বজনদের প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।


লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খানের সভাপতিত্বে এই চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মজিবুল হক।


এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মিকাইল সিপারসহ আরো অনেকে।


এ সময় প্রতিমন্ত্রী বলেন, এই প্রথমবারের মত সরকারের উদ্যোগে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের পক্ষ থেকে দুর্ঘটনা কবলিত শ্রমিক পরিবারদের পুর্নবাসনে আর্থিক সহায়তা দেয়া হচ্ছে। এখন ৫০ হাজার টাকা দেয়া হলেও পর্যায়ক্রমে তাদের আরো সাড়ে ৩ লাখ টাকা দেয়া হবে বলেও জানান তিনি।


প্রসঙ্গত, বিগত ২৪ জুন সিমেন্ট বোঝাই ট্রাকে করে ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে রংপুরের পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হন লালমনিরহাটে ১১ পরিবারের ১২ জন কর্মক্ষম মানুষ।


বিবার্তা/জিন্না/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com