শিরোনাম
সাভারে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক যুবক
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১০:৩৮
সাভারে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক যুবক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের গেন্ডা টিয়াবাড়ি এলাকা থেকে অপহরণ করে পঞ্চশ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে বখাটে যুবক। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের চিটাগাংরোড এলাকার একটি বাড়ি থেকে আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।


এই ঘটনায় বখাটে যুবক গার্মেন্টসকর্মী রাব্বী মিয়াকে (১৮) আটক করেছে পুলিশ। সে সাভারের গেন্ডা টিয়া বাড়ি এলাকার মানিক মিয়ার ছেলে।


পুলিশ জানায়, গত ১৫ জুলাই সকালে সাভারের গেন্ডা টিয়াবাড়ি এলাকা থেকে মিলেনিয়াম ড্রিম ক্যাডেট স্কুলের পঞ্চশ শ্রেণির ছাত্রীকে রাব্বী মিয়া নামে এক গার্মেন্টসকর্মী অপহরণ করে। পরে ওই শিশু স্কুলছাত্রীকে নায়ারণগঞ্জের চিটাগাংরোড এলাকায় একটি ভাড়া বাসায় আটকে রেখে ধর্ষণ করে বখাটে যুবক।


বৃহস্পতিবার সকালে সাভার মডেল থানার এস আই অপূর্ব দাসের নেতৃত্বে একদল পুলিশ চিটাগাংরোডের ওই বাড়িতে অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। এসময় পুলিশ ধর্ষণকারী যুবক রাব্বীকে আটক করে।


এদিকে সাভার ও আশুলিয়ায় একের পর এক ধর্ষণের ঘটনায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। স্থানীয়রা বলছে পুলিশ ধর্ষণকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা না নেয়ায় সাভার ও আশুলিয়ায় ধর্ষণের ঘটনা দিন দিন বেড়েই চলছে।


সাভার মডেল থানার এসআই অপূর্ব দাস বলেন, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।


তিনি আরও বলেন, আটক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে দুপুরে আদালতে পাঠানো হবে।


বিবার্তা/শরিফুল/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com