শিরোনাম
মোটরসাইকেল ফেলে পালিয়ে গেলো ভুয়া সাংবাদিক
প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ২২:২৩
মোটরসাইকেল ফেলে পালিয়ে গেলো ভুয়া সাংবাদিক
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়া ইউনিয়ন পরিষদের কাঠগড়া বাজার এলাকার এক ওষুধ বিক্রেতার কাছ থেকে দুই লাখ টাকা চাঁদা নিতে গিয়ে এলাকাবাসীর কাছে ধরা পড়ে এক ভুয়া সাংবাদিক। পরে মোটরসাইকেল রেখে পালিয়ে যায় ওই প্রতারক।


এলাকাবাসী জানায়, আশুলিয়ার কাঠগড়া এলাকায় দীর্ঘ দিন ধরে মুন্না ফার্মেসিতে ওষুধ বিক্রি করে আসছিলেন আব্দুল মান্নান শেখ নামে যুবক। কয়েকদিন ধরে বিভিন্ন অজুহাতে মান্নানের কাছে মোবাইল ফোনে দুই লাখ টাকা চাঁদা চেয়ে আসছিল সালমান নামের ভুয়া সাংবাদিক।


বুধবার বিকেলে মান্নানের কাছে চাঁদার টাকা নিতে আসে সালমান। এসময় বিষয়টি মান্নান এলাকাবাসীকে জানালে ওই ভুয়া সাংবাদিক তার (ঢাকা মেট্রো ল ১৭-৪৫-৫২) মোটরসাইকেল, হেলমেট ও চাবি রেখে পালিয়ে যায়। পরে আশুলিয়া থানা পুলিশ মোটরসাইকেলটি জব্দ করে।


আশুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী সরকার বলেন, সালমান দীর্ঘ দিন ধরে সাংবাদিক পরিচয়ে মান্নানের কাছে চাঁদা চেয়ে আসছিল।


এ বিষয়ে আশুলিয়া থানার এসআই শফিক বলেন, সালমানের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া তার মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।


নাম প্রকাশ্যে অনিচ্ছুক সাভারের এক সাংবাদিক বলেন, একটি টিভি চ্যানেলের পরিচয় দেয়ায় এক মাস আগে সালমানের মোটরসাইকেল জব্দ করেছিল আশুলিয়া থানা পুলিশ।


বিবার্তা/শরিফুল/আমিরুল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com