শিরোনাম
শাশুড়ির ‘হামলায়’ জখম জামাই
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ২১:০৬
শাশুড়ির ‘হামলায়’ জখম জামাই
কলাপাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় শাশুড়ির সাথে বাক-বিতণ্ডার জেরে মেয়ে-জামাইয়ের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে সাগর খান(২২) (মেয়ের জামাই) গুরুতর জখম হয়েছেন।


পৌর শহরের নাচনা পাড়া এলাকায় রবিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর জখম সাগরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আহত সাগরের বাবা বাদল খানের অভিযোগ, সাগরের বাসার সামনে দাঁড়িয়ে সাগর ও তার শাশুড়ি পারিবারিক বিষয় নিয়ে আলাপের এক পর্যায়ে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে। পরে উত্তেজিত শাশুড়ি জয়নবের নেতৃত্বে একদল হামলাকারী তার উপর হামলা চালায়। আত্মরক্ষার জন্য সাগর বাড়ির দোতলায় আশ্রয় নিলে হামলাকারীরা বাসায় প্রবেশ করে ব্যাপক ভাংচুরসহ তাকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।


ঐ রাতেই তাকে কলাপাড়া হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। পুলিশ খবর পেয়ে ঐ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।


এ ব্যাপারে কলাপাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহত সাগরের বাবা বাদল খান জানিয়েছেন।


কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, তিনি এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাননি। অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।


বিবার্তা/উত্তম/আমিরুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com