শিরোনাম
লালমনিরহাটে বেসরকারি উদ্যোগে ত্রাণ বিতরণ
প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ২০:০৯
লালমনিরহাটে বেসরকারি উদ্যোগে ত্রাণ বিতরণ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে তিস্তা, ধরলা ও সানিয়াজান নদীর সাম্প্রতিক বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে ত্রাণ বিতরণ শুরু হয়েছে।


রবিবার দুপুরে তিস্তার তীরবর্তী মহিষখোচা বাজারে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহায়তা দেয় ‘আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ’। তিস্তার তীরবর্তী ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মাঝে প্রতিটি পরিবারকে ৫০০ টাকা করে বিতরণ করা হয়।


‘আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ’ লালমনিরহাট জেলা শাখার সভাপতি শহিদুর রহমানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিষখোচা ইউপি সদস্য আব্দুল মজিদ, আদিতমারী উপজেলা যুবলীগের সদস্য তমিজার রহমান, আহলে হাদীছ আন্দোলন বাংলাদেশ লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আজাহার আলী রাজা, অর্থ সম্পাদক আশরাফুল আলম, দফতর সম্পাদক আব্দুল অহেদ কাজী প্রমুখ।


এর আগে, শনিবার সদর উপজেলার খুনিয়াগাছ এলাকায় জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা ব্যক্তিগত উদ্যোগে ৫০টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল, আটা, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।


এছাড়া, সরকারিভাবেও বন্যা দুর্গতদের মাঝে শুকনা খাবার, জি.আর চাল, নগদ টাকা বিতরণ করা হচ্ছে। সরকারি ত্রাণের পাশাপাশি বেসরকারি ভাবে বিভিন্ন সংগঠন ও বিত্তবানদের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আহ্বান জানান সচেতন মহল।


বিবার্তা/জিন্না/আমিরুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com