শিরোনাম
মৌলভীবাজারের জঙ্গি আস্তানার তদন্তে সিআইডি
প্রকাশ : ১৫ জুলাই ২০১৭, ১৮:৫৪
মৌলভীবাজারের জঙ্গি আস্তানার তদন্তে সিআইডি
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের নাসিরপুর ও বড়হাট এলাকার দুই জঙ্গি আস্তানার তদন্তভার আড়াই মাস পর পুলিশের বিশেষ শাখা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।


শনিবার দুপরে আস্তানা দুটি পরিদর্শন করেছেন সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল এবং মৌলভীবাজারের তদন্তকারী কর্মকর্তা আব্দুছ ছালেকসহ একদল তদন্তকারী।


এর আগে, ১ এপ্রিল বড়হাটের জঙ্গি আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার পর থেকে বিভিন্ন সময়ে দুটি আস্তানা থেকে পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিট ও সিআইডি আলামত সংগ্রহ করে। এরপর থেকেই বাড়ি দুটি পুলিশ পাহারায় রাখা হয়।


শনিবার সিআইডি দায়িত্ব পাওয়ার পর দুপুরে উক্ত বাড়ি দু’টি পরিদর্শন এবং এলাকাবাসির সাথে মত বিনিময় ইত্যাদি কাজ সমাপ্ত করেছে সিআইডি।


এ বিষয়ে সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল বিবার্তাকে জানান, আমরা ঘটনার পর থেকে আলামত সংগ্রহ করেছি। পরিদর্শন ও এলাকাবাসীর সাথে মত বিনিময় করলাম। এখন আর কোনো আলামত পাওয়া যায় কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া সাধারণ মানুষের ভয়ে থাকার কোনো কারণ নাই। এই মামলাও সুষ্ঠু ও সুন্দর ভাবে তদন্ত করা হবে।


উল্লেখ্য, বিগত ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে এবং ১ এপ্রিল মৌলভীবাজারের বড়হাটের জঙ্গি আস্তনায় চূড়ান্ত অভিযান শেষ হওয়ার পর নাসিরপুরে ৭ জঙ্গি ও মৌলভীবাজারের বড়হাটে ৩ জঙ্গি নিহত হয়।


বিবার্তা/আরিফ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com