শিরোনাম
নরসিংদীতে চাঁদা না দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা
প্রকাশ : ২৮ জুন ২০১৭, ০১:৫৮
নরসিংদীতে চাঁদা না দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা
রসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্থানীয় ইউপি চেয়ারম্যানের পালিত সন্ত্রাসী বাহিনীর দাবি অনুযায়ী চাঁদা না দেয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে আজহার নামে এক প্রতিবন্ধীসহ দুইজন আহত হয়েছে। লুটপাটসহ ক্ষতিগ্রস্ত হয়েছে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল।


সরেজমিনে জানা যায়, নরসিংদীর সেখেরচর বাসস্ট্যান্ডে মিনি বাজার নামে এক দোকানের মালিক মফিজুলের সাথে রাজনৈতিক দ্বন্দ্ব স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহাবুব হাসানের। আর তাই মফিজুলের ডিশ ব্যবসা (ক্যাবল অপারেটর) ব্যবসা জোর করে মাহাবুব হাসান ছিনিয়ে নিয়ে যান।


এরই জের ধরে সেখেরচর বাসস্ট্যান্ড এলাকায় মঙ্গলবার বিকেলে স্থানীয় চেয়ারম্যান মাহাবুব হাসানের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল রামদা, হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে মফিজুলের মিনি বাজার, নারু সাহার মিষ্টির দোকান, শাহিন রেস্টুরেন্ট ও মায়ের দোয়া হোটেলে হামলা চালানো হয়।


এ বিষয়ে মিনি বাজারের মালিক মফিজুল হক জানান, মাহাবুব চেয়ারম্যান হওয়ার পর থেকে এই এলাকায় একের পর এক চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ শুরু হয়েছে। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আমিসহ এলাকার বেশ কয়েকজনকে মেরে হাসপাতালে পাঠিয়েছে। আমার দীর্ঘদিনের ডিশ ব্যবসা ছিনিয়ে নিয়েছে। এলাকায় ব্যবসা করতে হলে তাকে নিয়মিত চাঁদা দিতে হবে। তার এই অযৌক্তিক দাবি মেনে না নেয়ায় আমাদের দোকানসহ আশপাশের আরো ৩/৪টি দোকানে ভাঙচুর করেছে।


অভিযুক্ত চেয়ারম্যান মাহাবুব হাসানের সাথে সাক্ষাতের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি আর তার ব্যক্তিগত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।


এবিষয়ে মাধবদী থানার ওসি (তদন্ত) আবুল কালাম জানান, এই রকম একটি ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে এসেছি। বর্তমানে এলাকায় শান্ত অবস্থা বিরাজ করছে। এ বিষয়ে এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি।


বিবার্তা/রাসেল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com