শিরোনাম
ঈদ ঘিরে নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে প্রাণের মেলা
প্রকাশ : ২৮ জুন ২০১৭, ০১:০১
ঈদ ঘিরে নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে প্রাণের মেলা
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদের আনন্দ উপভোগ করতে পরিবার-পরিজন নিয়ে নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় জমাচ্ছেন বিনোদন প্রেমীরা। ঈদের দিন থেকেই নরসিংদীর বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্ক, ঘোড়াশাল নতুন রেল ব্রিজ, সুনাইমুড়ির টেক ও নরসিংদী শহরের বদরপুর ও হাসনাবাদ রেল ব্রিজে উৎসব উপভোগ করতে আসতে থাকেন হাজার হাজার দর্শনার্থী। বড়দের পাশাপাশি ছোটরাও ঈদের আনন্দ উপভোগ করতে উপস্থিত হয় বিনোদন কেন্দ্রগুলোতে।


ঈদুল ফিতরের ছুটিতে দর্শণার্থীদের উপচেপড়া ভিড়ে পরিপূর্ণ হয়ে ওঠে নরসিংদীর এসব বিনোদন কেন্দ্র ও শিবপুরের প্রাকৃতিব সৌন্দর্যে ঘেরা শিবপুরের চিনাদী বিল।


ছোট, মাঝারি, বড় সব বয়সীদের জন্য হরেক রকমের রাইডগুলোও ছুটে চলে আপন গতিতে। ঈদের ছুটিতে বিনোদনপ্রেমী মানুষকে আকৃষ্ট করতে পার্ক কর্তৃপক্ষ অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থাও করেছে।


দেশের অবস্থা বিবেচনা করে এবার এসব পার্কে দর্শনার্থীদের বিশেষভাবে তল্লাশি করা হচ্ছে বলে জানান আইনশৃঙ্খলা বাহিনী।


সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নরসিংদীসহ আশপাশের বিভিন্ন জেলা থেকে দর্শনার্থীরা আসেন এসব বিনোদন কেন্দ্রে। মজার মজার হরেক রকমের রাইডে চড়ে নেচে-গেয়ে তারা মাতিয়ে তোলে পুরো এলাকা।


বিভিন্ন স্থান থেকে আসা বিনোদনপ্রেমীরা জানান, তাদের আনন্দ উপভোগের কথা। বললেন, প্রতি ঈদেই তারা ঈদ উৎসবকে উপভোগ করতে ছুটে আসেন ড্রিম হলিডে পার্কে।


বিনোদনপ্রেমীদের উৎসবে নতুন মাত্রা যোগ করতে বিনোদন কেন্দ্রের পক্ষ থেকেও নেয়া হয়েছে নানা পদক্ষেপ। আকর্ষণ বাড়াতে দেয়া হয় বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা। আর ড্রিম হলিডে পার্কে সংযোজন করা হয়েছে প্রায় ২০টির ও অধিক রাইড।


ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা জানান, ঈদের ছুটি শেষে মানুষজন আবারো ফিরবে কোলাহলপূর্ণ যান্ত্রিক জীবনে। আর তাই এ ঈদের ছুটিতে আনন্দ উপভোগ করতে বিনোদনপ্রেমীরা ছুটে আসেন এখানে।


বিবার্তা/রাসেল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com