শিরোনাম
রাজশাহীতে বাসচাপায় ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২৭ জুন ২০১৭, ১৬:০৮
রাজশাহীতে বাসচাপায় ব্যবসায়ী নিহত
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে বাসের চাপায় মুকুল হোসেন (৩৮) নামেখাবারের হোটেলের একমালিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন পুলিশের এক কর্মকর্তা। মঙ্গলবার সকাল ১০টার দিকে জেলার মোহনপুর থানার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।


নিহত মুকুলউপজেলার হরিচন্দ্রপাড়া গ্রামের লোকমান আলীর ছেলে। আহত পুলিশের উপ-পরিদর্শকের (এসআই) নাম আবদুর রউফ (৩৫)। তিনি মোহনপুর থানায় কর্মরত।


মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এসআই আবদুর রউফ ও হোটেল ব্যবসায়ী মুকুল হোসেন থানার মোড়ে দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় দুটি বাস এক সাথে নওগাঁর দিক থেকে রাজশাহীর দিকে আসছিল।


সামনের বাসটি হঠাৎ করে থানার মোড়ে দাঁড়িয়ে যায়। কিন্তু পেছনের বাসটি সামনের দিকে যেতে লাগলে একটি পিকআপ সামনে পড়ে। ওই সময় পিকআপকে বাঁচাতে গিয়ে বাসটি রাস্তা থেকে নিচের দিকে নামিয়ে দেয়।


এতে বাসের নিচে চাপা পড়ে হোটেল ব্যবসায়ী মুকুল হাসেন নিহত হন। এসআই রউফ গুরুতর আহত হন। ঘটনার পর নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। আহত পুলিশ কর্মকর্তাকেও হাসপাতালে নিয়ে তার চিকিৎসা করানো হয়।


এদিকে দুর্ঘটনার পর খাজা বাবা পরিবহন নামের ওই ঘাতক বাসটিকে (রাজশাহী-ব-১৭৫৬) আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলেও জানান পরিদর্শক আফজাল হোসেন।


বিবার্তা/রিমন/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com