শিরোনাম
আশুলিয়ার বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়
প্রকাশ : ২৭ জুন ২০১৭, ০০:০৭
আশুলিয়ার বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদের আনন্দ উপভোগ করতে পরিবার-পরিজন নিয়ে আশুলিয়ার বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় জমান বিনোদন প্রেমীরা। ঈদের দিন সকাল থেকেই আশুলিয়ার থিম পার্ক খ্যাত ফ্যান্টাসি কিংডম ও নন্দন পার্কে উৎসব উপভোগ করতে আসতে থাকেন হাজার হাজার দর্শক। বড়দের পাশাপাশি ছোটরাও ঈদের আনন্দ উপভোগ করতে উপস্থিত হয় বিনোদন কেন্দ্রগুলোতে।


ঈদুল ফিতরের ছুটিতে দর্শণার্থীদের উপচেপড়া ভিড়ে কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে সাভারের জাতীয় স্মৃতিসৌধ, আশুলিয়ার জামগড়ায় কনকর্ড গ্রুপের থিম পার্ক, ফ্যান্টাসি কিংডম ও বাড়াইপাড়া এলাকার নন্দন পার্ক।


ছোট-মাঝারি-বড় সব বয়সী বিনোদনপ্রেমীর জন্য বিভিন্ন রকমের রাইডগুলোও ছুটে চলে আপন গতিতে। ঈদের ছুটিতে বিনোদনপ্রেমী মানুষকে আকৃষ্ট করতে কর্তৃপক্ষ রাখে বাড়তি নিরাপত্তায় ব্যবস্থা। দেশের অবস্থা বিবেচনা করে এবার এসব পার্কে দর্শনার্থীদের বিশেষভাবে তল্লাশি করা হচ্ছে বলে জানায় কর্তৃপক্ষ।


সকাল থেকে বিভিন্ন জেলা থেকে দর্শনার্থীরা চলে আসে এসব বিনোদন কেন্দ্রে। মজার মজার বিভিন্ন রাইডসে চড়ে আর নেচে-গেয়ে মাতিয়ে তোলে পুরো এলাকা।


বিভিন্ন স্থান থেকে আসা বিনোদন প্রেমীরা জানান, তাদের আনন্দ উপভোগের কথা। বললেন, প্রতি ঈদেই তারা ঈদ উৎসবকে উপভোগ করতে ছুটে আসেন সাভারের নন্দন, ফ্যান্টাসি কিংডম আর জাতীয় স্মৃতিসৌধে। বললেন এবারও তার ব্যতিক্রম হয়নি।


বিনোদন প্রেমীদের উৎসবে নতুন মাত্রা যোগ করতে বিনোদন কেন্দ্রের পক্ষ থেকেও নেয়া হয়েছে নানা পদক্ষেপ। আকর্ষণ বাড়াতে দেয়া হয় বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা।


ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার মেজর (অব.) মনজুর আহমেদ বলেন, ঈদের ছুটি শেষে নগরবাসী আবারো ফিরবে কোলাহলপূর্ণ যান্ত্রিক জীবনে। আর তাই এ ঈদের ছুটিতে আনন্দ উপভোগ করতে কিছুটা স্বস্তি নিয়ে বিনোদন প্রেমীরা ছুটে আসে বিনোদন কেন্দ্রে।


এছাড়া এবার সাভার ও আশুলিয়ার হলগুলোতে ঈদের ছবি দেখার জন্য দর্শনার্থীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।


বিবার্তা/শরিফুল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com