শিরোনাম
প্রাণ ফিরে পেয়েছে শেরপুরের সিনেমা হলগুলো
প্রকাশ : ২৬ জুন ২০১৭, ২৩:৩০
প্রাণ ফিরে পেয়েছে শেরপুরের সিনেমা হলগুলো
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অবশেষে পবিত্র ঈদুল ফিতরে শেরপুরের ঝিমিয়ে পড়া সিনেমা হলগুলো ফিরে পেয়ছে প্রাণ। সোমবার জেলার সিনেমা হলগুলোতে নতুন ছবি প্রদর্শন শুরু হয়। এদিন দর্শকদের যথেষ্ট ভিড় লক্ষ্য করা যায়।


সিনেমা হল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, এক যুগ আগেও শেরপুর সদরে ছয়টি, নালিতাবাড়ী উপজেলায় তিনটি, শ্রীবরদী উপজেলায় একটি এবং ঝিনাইগাতী উপজেলায় দুটি সিনেমা হল ছিল। কিন্তু বর্তমানে শেরপুর সদরে মাত্র দুটি, নালিতাবাড়ী উপজেলায় একটি ও নকলা উপজেলায় একটি সিনেমা হল চালু আছে। অপরদিকে, ঝিনাইগাতী ও শ্রীবরদী উপজেলা সিনেমা হল শূন্য হয়ে পড়েছে।


শেরপুরের সিনেমা হলগুলো দৈন্যদশার ভেতর থাকলেও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হলগুলো প্রাণ ফিরে পেয়েছে। বেড়েছে দর্শক।


এবার ঈদুল ফিতরে শেরপুর সদরে কাকলী সিনেমা হলে ‘নবাব’ ও সত্যবতী সিনেমা হলে ‘বস-২’ চলছে। নালিতাবাড়ী উপজেলার অন্তরা সিনেমা হলে চলছে ‘বস-২’ এবং নকলা উপজেলার কল্পনা সিনেমা হলে ‘মনের মানুষ’।


হলগুলোতে প্রথম শো শুরু হচ্ছে দুপুর ১২টায়। দ্বিতীয় শো শুরু হচ্ছে বিকেল ৩টায়, তৃতীয় শো সন্ধ্যা ৬টায় এবং চতুর্থ শো রাত ৯টায় শুরু হচ্ছে। টিকিট মূল্য দর্শকদের নাগালে মধ্যে রাখা হয়েছে বলে জানা গেছে।


নালিতাবাড়ী উপজেলার অন্তরা সিনেমা হলের মালিক আহমেদ মূসা শিশির বলেন, ঈদ উপলক্ষে সিনেমা হলগুলোতে নতুন ছবি চালানো হচ্ছে। দর্শকদের ভালোই সাড়া পাওয়া যাচ্ছে।


বিবার্তা/সানী/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com