শিরোনাম
রমজান উপলক্ষে আরএমপি কমিশনারের কঠোর হুঁশিয়ারি
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৯:৩০
রমজান উপলক্ষে আরএমপি কমিশনারের কঠোর হুঁশিয়ারি
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন আরএমপি কমিশনার শফিকুল ইসলাম। ছবি: রিমন রহমান
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

পবিত্র রমজান মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার শফিকুল ইসলাম। শনিবার মহানগর পুলিশের সদর দফতরে প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে এ হুঁশিয়ারি দেন তিনি।


আরএমপি কমিশনার বলেন, রমজান মাসে ফুটপাতে কোনো দোকান বসবে না। ফুটপাত ও রাস্তার ওপর ইফতারি তৈরী ও বিক্রি করা যাবে না। যত্রতত্র গাড়ি রাখা যাবে না। দিনের বেলা শহরের ভেতরে ভারী যানবাহন প্রবেশ করবে না। এসব নিয়ন্ত্রণের জন্য পুলিশ বিভাগকে কঠোর নির্দেশ দেন তিনি।


ব্যবসায়ীদের উদ্দেশ্যে পুলিশ কমিশনার বলেন, রমজানে পণ্যের দাম বাড়ানো যাবে না। ঢাকায় বেধে দেয়া দামের চেয়ে রাজশাহীতে মাংসের দাম কেজিতে ২৫ টাকা কম নিতে হবে। সেক্ষেত্রে রাজশাহীতে ৪৫০ টাকার বেশী দামে গরুর মাংস বিক্রি করা যাবে না।


পবিত্র রজমান ও ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহীর মার্কেট ব্যবসায়ী, পরিবহন সংগঠন ও ভোক্তা অধিকার বিষয়ে এ মতবিনিময়ের আয়োজন করেন পুলিশ কমিশনার। সভায় তিনি পণ্যের মূল্য তালিকা টাঙানোর জন্য পদক্ষেপ গ্রহণ করতে সিটি করপোরেশন ও বিএএসটিআয়ের কর্মকর্তাদের আহবান জানান।


মতবিনিময়কালে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনিসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ, পুলিশ, র‌্যাব, বিজিবি, সিটি করপোরেশন, বিএসটিআইয়ের কর্মকর্তা এবং সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রিমন/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com