শিরোনাম
স্বেচ্ছাশ্রমে সাঁকো তৈরি করলো ছাত্রলীগ কর্মীরা
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৮:২৮
স্বেচ্ছাশ্রমে সাঁকো তৈরি করলো ছাত্রলীগ কর্মীরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিক্ষার্থীদের স্কুল যাওয়ার সুবিধার্থে সন্দ্বীপের সারিকাইত ইউনিয়নে সাঁকো তৈরি করেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার নির্মাণ কাজ শেষে সাঁকোটি জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।


সাঁকো নির্মাণ শেষে সংক্ষিপ্ত একটি পথসভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান তানিনের সঞ্চালনায় পথসভায় বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব, ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন, সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন, সাধারণ সম্পাদক সামি উদ-দৌলা সীমান্ত।



বক্তারা বলেন, খালের পাড়ে বসবাস করা শতাধিক শিক্ষার্থীর স্কুল, কলেজে যাওয়ার পথে আগের সাঁকোটি ঝুঁকিপূর্ণ থাকায় শিক্ষার্থীদের সুবিধার্থে নতুন এই সাঁকোটি তৈরি করা হয়েছে।


সাঁকো নির্মাণে বিভিন্নভাবে সহযোগিতা করায় সন্দ্বীপ আসনের সাংসদ মাহফুজুর রহমান মিতা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার শাহজাহান বিএ, জেলা পরিষদ সদস্য আফতাব খান অমি ও সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনিরকে ধন্যবাদ জানান বক্তারা।


এসময় অন্যদের মধ্যে সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহিদুল শিকদার জিকু, এয়াকুব আলী, মোক্তাদের মাওলা, মারুফুল ইসলাম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান মুরাদ, সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম মুন্না, সমাজসেবা সম্পাদক রিয়াদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ইফতি/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com