শিরোনাম
গৃহকর্মীকে নির্যাতন করে মা-মেয়ে কারাগারে
প্রকাশ : ২৪ মে ২০১৭, ২০:২১
গৃহকর্মীকে নির্যাতন করে মা-মেয়ে কারাগারে
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক খাদ্য কর্মকর্তার স্ত্রী ও মেয়েকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আফরোজা বেগম (৫০) ও তার মেয়ে তানিয়া খাতুন (২০)। রাজশাহী মহানগরীর বোসপাড়া এলাকায় তাদের বাড়ি।


আফরোজা বেগমের স্বামীর নাম আবদুল মিয়া। তিনি রাজশাহী খাদ্য অধিদফতরের সহকারী পরিদর্শক। গ্রেফতার মা-মেয়েকে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাত ১০টার দিকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ।


এদিকে নির্যাতনের শিকার গৃহকর্মী খাদিজা খাতুনকে (১৬) ওই রাতেই আবদুল মিয়ার বাড়ি থেকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।


গৃহকর্মী খাদিজার বাড়ি জেলার গোদাগাড়ী উপজেলার পিরিজপুর বাগানপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত বাবলু মিয়া। খাদিজাকে নির্যাতনের ঘটনায় তার মা সেলিনা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।


মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হায়দার আলী জানান, খাদিজাকে প্রায়ই নির্যাতন করতেন আফরোজা বেগম ও তার মেয়ে। সম্প্রতি তাকে কাপড় লন্ড্রী করা আয়রনের ছেঁকা দেয়া হয়। পরে মঙ্গলবার রাতে তাকে আবার মারধর করা হচ্ছিল। এ সময় প্রতিবেশীরা বাড়িটি ঘিরে রেখে পুলিশে খবর দেন।


তিনি আরও জানান, খবর পেয়ে বাড়িটি থেকে খাদিজাকে উদ্ধার করে ওই রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় আফরোজা ও তার মেয়েকেও আটক করা হয়। পরে খবর দেয়া হয় খাদিজার পরিবারের সদস্যদের।


এরপর তারা থানায় এলে খাদিজার মা মামলা করেন। এ মামলায় গ্রেফতার দেখিয়ে মা-মেয়েকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।


বিবার্তা/রিমন/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com