শিরোনাম
নাইক্ষ্যংছড়ি সদর ইউপিতে তসলিম চেয়ারম্যান নির্বাচিত
প্রকাশ : ২৪ মে ২০১৭, ০৮:১২
নাইক্ষ্যংছড়ি সদর ইউপিতে তসলিম চেয়ারম্যান নির্বাচিত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি সর্বমোট ভোট পেয়েছেন চার হাজার ৫২৯টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী নুরুল আলম ধানের শীষ প্রতীকে পেয়েছেন তিন হাজার ২৩ ভোট। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একযোগে ৯টি কেন্দ্রের মাধ্যমে ভোট গ্রহন চলে। ভোট গণনা শেষে রিটার্নিং অফিসার বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। এ সময় প্রার্থী ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।


আওয়ামী লীগ প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হওয়ার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি উপজেলা ভারপ্রাপ্ত নির্বাচন ও রিটার্নিং অফিসার তরুণ কুমার চাকমা বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৯জন প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার ৪২জন এবং সহকারী পোলিং অফিসার ৮৪জন দায়িত্ব পালন করেছেন।


নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম তৌহিদ কবির জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার সদস্য, দুই কেন্দ্রের জন্য একটি স্ট্রাইকিং পুলিশ ফোর্স ও ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ র‌্যাব ও বিজিবির টহল দল নিয়োজিত ছিলেন। তিনি আরো জানান, নির্বাচনকে কেন্দ্র করে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


বিবার্তা/আরমান/জিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com