শিরোনাম
নরসিংদীতে আটক ৩ জনকে ছেড়ে দিয়েছে র‌্যাব
প্রকাশ : ২১ মে ২০১৭, ২২:২৭
নরসিংদীতে আটক ৩ জনকে ছেড়ে দিয়েছে র‌্যাব
নরসিংদীর সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে একজনকে বের করে নিয়ে যাচ্ছেন র‍্যাবের সদস্যরা। ছবি: আশরাফুল
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর গাবতলীর উত্তরপাড়ায় সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে আটক পাঁচজনের মধ্যে তিনজনকে ছেড়ে দিয়েছে র‍্যাব। র‌্যাবের হেফাজতে থাকা অপর দুজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানানো হয়েছে।


রবিবার রাত ৯টার দিকে র‍্যাব হেফাজত থেকে ছাড়া পান মশিউর রহমান, রাফিকুল ও মাসুদ। তবে সালাউদ্দিন ও আবু জাফর মিয়া নামের দুজনকে আটক রাখা হয়েছে।


র‍্যাবের সিনিয়র এএসপি আলেক উদ্দিন বলেন, এই দুজনের বিরুদ্ধে জঙ্গিবাদের সংশ্লিষ্টতার অভিযোগে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। যে দুজনকে র‍্যাব আটকে রেখেছে, তাদের মধ্যে আবু জাফর মিয়া শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেন।


ওই স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের বাঁচান। আমরা নিরপরাধ। আমরা আওয়ামী লীগের কর্মী। আমরা ষড়যন্ত্রের শিকার। প্লিজ, আমাদের বাঁচান। আমরা সাধারণ ছাত্র। প্লিজ, আমাদের উদ্ধার করুন। প্লিজ, প্লিজ, প্লিজ।’


রবিবার সকালে পাঁচজনকে বের করে আনা হয়। এদের বয়স ১৫ থেকে ২২ বছরের মধ্যে। সকালে দ্বিতীয় দিনের অভিযান শুরুর আধা ঘণ্টার মধ্য তাদের বের করে আনেন র‍্যাব সদস্যরা। পরে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালান। তবে ওই বাড়িতে কিছু পাওয়া যায়নি বলেও জানায় র‌্যাব।


এর আগে সকালে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান ঘটনাস্থল থেকে সংবাদকর্মীদের বলেন, ভেতরে যারা আছেন, তাদের সঙ্গে আমাদের যোগাযোগ স্থাপিত হয়েছে। তাঁরা আত্মসমর্পণ করতে রাজি হয়েছেন। নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে অল্প সময়ের মধ্যে আত্মসমর্পণ-প্রক্রিয়া শুরু করা হবে। এর পরপরই ওই পাঁচজনকে বের করে আনা হয়।


‌বিবা‌র্তা/তৌহিদ/সোহান



নরসিংদীর ‘জঙ্গি’ আস্তানা থেকে ৫ তরুণের আত্মসমর্পণ
‘আমরা জঙ্গি নই, আওয়ামীকর্মী; আত্মসমর্পণ করতে চাই’
নরসিংদীর জঙ্গি আস্তানায় সুযোগ বুঝে অভিযান
নরসিংদীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com