শিরোনাম
নরসিংদীর ‘জঙ্গি’ আস্তানা থেকে ৫ তরুণের আত্মসমর্পণ
প্রকাশ : ২১ মে ২০১৭, ১১:৩০
নরসিংদীর ‘জঙ্গি’ আস্তানা থেকে ৫ তরুণের আত্মসমর্পণ
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটি থেকে পাঁচ তরুণ আত্মসমর্পণ করেছেন। রবিবার সকাল সোয়া ১০টা থেকে পৌনে ১১টা মধ্যে ওই পাঁচজন আত্মসমর্পণ করেন। তাদের র‌্যাব-১১ এর কার্যালয়ে নেয়া হচ্ছে বলে জানা গেছে।


এদিকে আত্মসমর্পণকারীদের মধ্যে সিলেটের আতিয়া মহল থেকে পালিয়ে আসা কয়েকজন 'জঙ্গি' রয়েছে বলে দাবি করছে র‌্যাব। তবে স্বজনরা বলছেন, তারা জঙ্গিবাদের সঙ্গে জড়িত নয়।


এ বিষয়ে, র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আলেক উদ্দীন বলেন, আত্মসমর্পণের পর পাঁচজনকের ওই বাড়ি থেকে বের করে এনেছেন র‌্যাব সদস্যরা। তাদেরকে র‌্যাব-১১ এর কার্যালয়ে নেয়া হচ্ছে।


এর আগে রবিবার সকাল থেকে ঘিরে রাখা বাড়িটির আশপাশে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি বাড়ানো হয়। জনসাধারণকেও বাড়ি থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে দেয়া হয়।


এরপর সকাল ৯টার পরে কয়েকজনের স্বজনকে ওই বাড়ির ভেতরে নিয়ে যাওয়া হয় এবং ভেতরে থাকা ব্যক্তিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। পরে এক এক ৫ জনকে সেখান থেকে বের করে আনা হয়।


উল্লেখ্য, শনিবার বিকেল থেকে র‌্যাবের নেতৃত্বাধীন আইনশৃঙ্খলা বাহিনী জঙ্গি সন্দেহে নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়ার জামেয়া কাসেমিয়া মাদ্রাসার কবরস্থানের নিকটবর্তী দুবাই প্রবাসী মঈন আহমেদের বাড়িটি ঘেরাও করে রাখে।


এই খবর ছড়িয়ে পড়লে সংবাদকর্মীসহ শহরের লোকজন সেখানে ভিড় করে। এছাড়া আটকদের পরিবারের লোকজন তাদের উদ্ধারের চেষ্টা করলে র‌্যাব তাদের বাধা দেয়।


বিবার্তা/জাকিয়া/যুথি


>>‘আমরা জঙ্গি নই, আওয়ামীকর্মী; আত্মসমর্পণ করতে চাই’

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com