শিরোনাম
দিনাজপুরে বয়লার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১২
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৭, ০২:০০
দিনাজপুরে বয়লার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১২
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের অটোমেটিক রাইচ মিলের বয়লার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মুকুল চন্দ্র, মুন্না ও রিপন নামে আরও তিনজন মারা গেছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুকুল ও সাড়ে ৭টার দিকে মুন্না রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় এবং রিপন সাড়ে ৬টায় দিনাজপুরে মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ জনে।


গেল ৫ দিনে অঞ্জনা, মোকছেদ আলী, আরিফুল ইসলাম, রুস্তম আলী, রনজিৎ রায়, শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, দুলাল মিয়া ও উদয় চন্দ্র বর্মন মারা যান। এদের মধ্যে রনজিৎ এবং দেলোয়ার ঢাকায় এবং রিপন দিনাজপুরে ও অন্য সবাই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন আন্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. মারুফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


গত বুধবার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুরের সদর উপজেলায় গোপালগঞ্জ শেখহাটিস্থ যমুনা অটোমেটিক রাইস মিলের বয়লার বিস্ফোরণে আহত ২৮ জনকে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় এ নিয়ে নয়জনের মৃত্যু হয়।


জানা যায়, যমুনা অটোমেটিক রাইস মিলে সকাল থেকে ধান ছাঁটাইয়ের কাজ চলছিল। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মিলের বয়লার প্রচন্ড গরম হয়ে বিস্ফোরণ ঘটে। এতে ২৮ জন শ্রমিক আহত হন।


বিবার্তা/শাহী/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com