রাজশাহীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ১০ জুলাই ২০২৪, ২০:১৬
রাজশাহীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকে করে অভিনব কায়দায় মাদক বহনের সময় ৪২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।


৯ জুলাই, মঙ্গলবার রাত ১০ টার দিকে পুঠিয়ার গোপালহাটি ফিলিং-স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।


আটককৃত আসামি চাঁপাইনবাবগঞ্জ জেলার রাঘবপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ফাহাদ আলী জনি (২৮)। তাকে ৪২ কেজি গাঁজা এবং গাঁজা বহনের একটি ট্রাকসহ গ্রেফতার করা হয়।


জানা যায়, গ্রেফতারকৃত আসামি এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। পেশায় তিনি গাড়ি চালক হলেও গাড়ি চালানোর আড়ালে মাদকের ব্যবসা করে আসছিলেন। গাড়ি চালানোর সুবাদে তিনি নিয়মিত কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে বিভিন্ন কায়দায় চাঁপাইনবাবগঞ্জে এনে বিক্রি করতেন।


এরূপ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে ও উক্ত ব্যক্তির উপর নজরদারি বৃদ্ধি করে। গাঁজা সংগ্রহ করে কুমিল্লা থেকে চাঁপাইনবাবগঞ্জে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিজানিক দিল পুঠিয়ার গোপালহাটি (ফকিরপাড়া) রাইম ফিলিং স্টেশনের সামনে নাটোর হতে রাজশাহীগামী পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেক পোস্ট স্থাপন করে।


অস্থায়ী চেক পোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়ি/যানবাহন তল্লাশিকালে একটি ট্রাকের গতিবিধি সন্দেহ জনক হলে উক্ত ট্রাকটির গতিরোধ করা হয়। পরবর্তীতে স্থানীয় নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে উক্ত ট্রাকটি তল্লাশি করে ট্রাক হতে ৪২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন, গতকাল রাতে র‍্যাব-৫ বিপুল পরিমাণ মাদকসহ একজন আসামিকে নিয়ে আসে। উপর্যুক্ত ঘটনায় মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজুর/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com